ক্লাসিকোর আগে আরেক ধাক্কা রিয়াল শিবিরে

দ্বিতীয় দফার চোটে এদেন আজার ছিটকে যাওয়ার পর ক্লাসিকো ম্যাচ সামনে রেখে আরেক ধাক্কা খেল রিয়াল মাদ্রিদ। ‘কাস্তিয়া’ নামে পরিচিত রিয়ালের ‘বি’ দলের হয়ে খেলার সময় লাল কার্ড দেখেছেন রদ্রিগো। লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে তাই এই তরুণ ফরোয়ার্ডকে পাচ্ছে না ক্লাবটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2020, 10:23 AM
Updated : 24 Feb 2020, 10:23 AM

১৮ বছর বয়সী এই ব্রাজিলিয়ান খেলেন রিয়ালের মূল দলেও। তবে জিনেদিন জিদানের দলে ইদানিং সুযোগ হচ্ছিল না তার। খেলার মধ্যে রাখতেই তাকে যুব দলে পাঠানো হয়েছিল। সেখানেই তৃতীয় বিভাগে রোববার সান সেবাস্তিয়ানের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পাওয়া ম্যাচে গোলের পর উগ্রভাবে উদযাপন করায় দ্বিতীয় হলুদ কার্ড দেখেন রদ্রিগো।

ম্যাচের শেষ দিকে মাঝমাঠ থেকে বাম প্রান্ত দিয়ে ক্ষিপ্র গতিতে বল নিয়ে গোলরক্ষকের মাথার উপর দিয়ে চিপ শটে লক্ষভেদ করেন রদ্রিগো। এরপর গোলরক্ষকের সামনে দাঁড়িয়ে দুই বাহু উঁচিয়ে করেন উদযাপন। একারণেই দেখেন দ্বিতীয় হলুদ কার্ড।

চোট কাটিয়ে ফেরার দ্বিতীয় ম্যাচে আবারও গোড়ালির গাঁটে আঘাত পেয়ে ছিটকে গেছেন আজার। ঠিক চেনা ছন্দে দেখা যাচ্ছে না দলের মূল স্ট্রাইকার করিম বেনজেমাকে। এ অবস্থায় মৌসুমে সিনিয়র দলের হয়ে সাত গোল করা রদ্রিগোর ছিটকে যাওয়া রিয়ালের জন্য বড় ধাক্কা।

আগামী রোববার সান্তিয়াগো বের্নাবেউয়ে লিগে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল।