ব্রাদার্সে হোঁচট আবাহনীর

প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে হোঁচট খেয়েছে আবাহনী লিমিটেড। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করেছে মারিও লেমোসের দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2020, 03:02 PM
Updated : 22 Feb 2020, 03:02 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার দুই দলের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়। প্রথমার্ধে আবাহনীকে এগিয়ে নেন কেরভেন্স ফিলস বেলফোর্ট। বিরতির পর ব্রাদার্সকে সমতায় ফেরান জনোভ ওতাবেক।

বাংলাদেশ পুলিশকে হারিয়ে লিগে শুভসূচনা করা আবাহনী প্রথম ভালো সুযোগ তৈরি করে ২৮তম মিনিটে। ডান দিক থেকে সাদউদ্দিনের ক্রসে বেলফোর্ট বা সানডে চিজোবা কেউই পা ছোঁয়াতে পারেননি।

একটু পর বেলফোর্টের হেডের পর নাবীব নেওয়াজ জীবনের শট গোললাইন থেকে ফেরান ব্রাদার্সের ডিফেন্ডার ল্যানসাইন তোরে। ৩৬তম মিনিটে এগিয়ে যায় গত আসরের রানার্সআপ আবাহনী। জীবনের ক্রসে ডি-বক্সের ডান দিকে থাকা বেলফোর্টের জোরালো শট চোখের পলকে জালে জড়ায়।

দুই মিনিট পর বেলফোর্টের বাড়ানো বলে পা ছোঁয়াতে পারেননি নাইজেরিয়ান ফরোয়ার্ড চিজোবা।

দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে মরিয়া ব্রাদার্স আবাহনীর রক্ষণে চাপ দিতে থাকে। কিন্তু গোলের দেখা পাচ্ছিল না দলটি। উল্টো ৬৬তম মিনিটে আবারও গোল খেতে বসেছিল তারা। বদলি মিডফিল্ডার মামুনুল ইসলামের ক্রসে বেলফোর্ট গোলরক্ষক বরাবর হেড নিলে ভালো একটি সুযোগ নষ্ট হয় কদিন আগে এএফসি কাপ থেকে ছিটকে পড়া আবাহনীর।

৭৬তম মিনিটে ফয়সাল মাহমুদের বাড়ানো লং বল কিংসলে চিগোজি হেড পাস করার পর ডি-বক্সে পেয়ে যান জনোভ ওতাবেক। ডান পায়ের কোনাকুনি শটে ব্রাদার্সকে সমতায় ফেরান উজবেকিস্তানের এই মিডফিল্ডার।

দুই ম্যাচে ৪ পয়েন্ট আবাহনীর। ব্রাদার্সের পয়েন্ট ২।