জিতলেও ‘উন্নতির জায়গা’ দেখছেন বার্সেলোনা কোচ

দুই দফা পিছিয়ে পড়েও রিয়াল বেতিসের মাঠ থেকে পুরো তিন পয়েন্ট নিয়ে ফিরতে পেরে খুশি বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। তবে দলের খেলায় আরও উন্নতির জায়গা দেখছেন এই স্প্যানিয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2020, 12:32 PM
Updated : 10 Feb 2020, 12:32 PM

প্রতিপক্ষের মাঠ থেকে রোববার রাতে লা লিগার ম্যাচে ৩-২ গোলের জয় নিয়ে ফেরে বার্সেলোনা। দুই দফা পিছিয়ে পড়া দলকে সমতায় ফেরান ফ্রেংকি ডি ইয়ং ও সের্হিও বুসকেতস। দ্বিতীয়ার্ধে জয়সূচক গোলটি করেন ক্লেমোঁ লংলে।

কাঙ্ক্ষিত জয় পেলেও দলের খেলায় এখনও কিছু জায়গায় ঘাটতি দেখার কথা ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় জানান কোচ।

“আমি আসলেই এই দলটাকে পছন্দ করি। আপনাকে এই বিষয়গুলোর গুরুত্ব দিতে হবে। কিছু জায়গা আছে, যেখানে আমরা আরও ভালো করতে পারতাম; কিন্তু আমি খুশি।”

“তারা আমাদেরকে অনেক চাপ দিয়েছে। আমাদের শুরুটা জটিল ছিল এবং কোনো দৃষ্টিকোণ থেকেই আমরা সাচ্ছ্বন্দ্য ছিলাম না। আমাদের চাপ দেওয়ার দরকার ছিল, কিন্তু তাদের অনেক সামর্থ্যবান খেলোয়াড় আছে। নাবিল ফেকির দুর্দান্ত একটা ম্যাচ খেলেছে এবং তার কাছ থেকে বল ছিনিয়ে নেওয়া কঠিন ছিল।”

চলতি মৌসুমে নিজেদের মাঠ কাম্প নউয়ে যতটা স্বস্তির জয় পাচ্ছে বার্সেলোনা, ততটা পাচ্ছে না প্রতিপক্ষের মাঠে। প্রতিপক্ষের মাঠে সংগ্রাম করতে হলেও তাই জিতে ফেরায় খুশি সেতিয়েন।

“এখনও আমাদের কিছু বিষয় ঠিকঠাক হচ্ছে না। এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ জয়, যেটা আমাদেরকে প্রতিপক্ষের মাঠে তিন পয়েন্ট দিয়েছে।”