রোমাঞ্চকর মিলান ডার্বি জিতে শীর্ষে ইন্টার

দুই গোলে এগিয়ে গিয়েও হার এড়াতে পারল না এসি মিলান। দ্বিতীয়ার্ধে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে ইন্টার মিলান করল চার গোল। নগর প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে সেরি আর পয়েন্ট তালিকার শীর্ষে উঠল আন্তোনিও কন্তের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2020, 10:30 PM
Updated : 9 Feb 2020, 10:31 PM

মিলানের সান সিরোয় রোববারেরম্যাচে ৪-২ গোলে জিতেছে ইন্টার।

প্রথমার্ধে আন্তে রেবিচ ওজ্লাতান ইব্রাহিমোভিচের গোলে এগিয়ে যায় এসি মিলান। দ্বিতীয়ার্ধে শুরুতে দুই মিনিটেরব্যবধানে স্কোরবোর্ডে সমতা আনেন মার্সেলো ব্রজোভিচ ও মাতিয়াস ভেসিনো। স্তেফান ফ্রেইয়েরগোলে এগিয়ে যাওয়ার পর যোগ করা সময়ে মিলানের কফিনে শেষ পেরেক ঠুকে দেন রোমেলু লুকাকু।

এই জয়ে ইউভেন্তুসের সমান ৫৪পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে উঠেছে ইন্টার। ২৩ ম্যাচে তাদের জয় ১৬টি, হারএকটিতে। টানা ১৬ ম্যাচ অপরাজিত রইল দলটি।

সমান ম্যাচে ৯ জয় ও ৫ ড্রয়ে৩২ পয়েন্ট নিয়ে দশে নেমে গেছে ইন্টার।

৪০তম মিনিটে ইব্রাহিমোভিচেরবাড়ানো বল পেয়ে কাছ থেকে সহজে জালে ঠেলে দেন ক্রোয়াট ফরোয়ার্ড রেবিচ। বিরতির ঠিক আগেডি-বক্সে সতীর্থের ফ্লিকে বল পেয়ে হেডে ব্যবধান দ্বিগুণ করেন সুইডেনের স্ট্রাইকার ইব্রাহিমোভিচ।

বিরতির পর চাপ বাড়ানো ইন্টারব্যবধান কমায় ৫১তম মিনিটে। আন্তোনিও কান্দ্রেভার শট থিও এরনান্দেসের পায়ে লেগে চলেযায় ব্রজোভিচের নাগালে। বাম পায়ের ভলিতে লক্ষ্যভেদ করেন ইন্টার অধিনায়ক।

দুই মিনিট পর অ্যালেক্সিসসানচেসের কাটব্যাক থেকে ডান পায়ের শটে সমতা আনেন ভেসিনো।

৭০তম মিনিটে স্তেফান ফ্রেইয়েরডাইভিং হেডে এগিয়ে যায় ইন্টার। আর যোগ করা সময়ে পাল্টা আক্রমণে সতীর্থের ক্রস পেয়েহেডে ব্যবধান বাড়ান লুকাকু।

প্রথমার্ধে দারুণ খেলা এসিমিলান দ্বিতীয়ার্ধে লক্ষ্যে কোনো শটই রাখতে পারেনি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক