নেইমারকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ পিএসজি কোচ

পাঁজরের চোট কাটিয়ে দলের অনুশীলনে ফেরা নেইমারকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে রাজি নন পিএসজির কোচ টমাস টুখেল। সতর্কতার অংশ হিসেবে লিওঁর বিপক্ষে লিগ ওয়ানে বর্তমান চ্যাম্পিয়নদের পরের ম্যাচে খেলবেন না ব্রাজিলের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2020, 08:52 PM
Updated : 8 Feb 2020, 08:52 PM

গত সপ্তাহে মোঁপেলিয়ের বিপক্ষে লিগ ম্যাচে চোট পান নেইমার। অবশ্য সেই ম্যাচে পুরো সময় মাঠে ছিলেন ২৮ বছর বয়সী এই ফুটবলার। পরীক্ষা-নিরীক্ষার পর চোটের ব্যাপারে নিশ্চিত হওয়া যায়। নঁতের মাঠে লিগে নিজেদের শেষ ম্যাচে দলে ছিলেন না বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

রোববার বাংলাদেশ সময় রাত দুইটা পাঁচ মিনিটে ঘরের মাঠে লিওঁর বিপক্ষে খেলবে টুখেলের দল। ম্যাচের আগের দিন শনিবার  সংবাদ সম্মেলনে নেইমারকে নিয়ে নিজের পরিকল্পনা জানান জার্মান এই কোচ। ১৮ ফেব্রুয়ারি বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচ খেলবে ফরাসি চ্যাম্পিয়নরা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলের সেরা তারকাকে নিশ্চিত করতে চান টুখেল।

“নেইমার, মার্কিনিয়োস ও চিয়াগো সিলভা অনুশীলনে ফিরেছে। তবে লিওঁর বিপক্ষে খেলাটা তাদের জন্য একটু বেশিই তাড়াহুড়ো হয়ে যায়। ডর্টমুন্ড ম্যাচের আগে আমরা নেইমারকে নিয়ে কোনো রকমের ঝুঁকি নিচ্ছি না।”

দিজোঁর বিপক্ষে আগামী সপ্তাহে ফরাসি কাপের কোয়ার্টার-ফাইনালে নেইমার, মার্কিনিয়োস ও সিলভা তিন জনই মাঠে নামতে পারবেন বলে আশাবাদী টুখেল।