আবাহনীকে হারানোই একমাত্র লক্ষ্য: মাজিয়া কোচ

শক্তিশালী স্কোয়াড, সঙ্গে মুখোমুখি লড়াইয়ের অতীত সাফল্য-সব মিলে দারুণ আত্মবিশ্বাসী মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের কোচ মারিয়ান সেকুলোভস্কি। তাই এএফসি কাপে আবাহনী লিমিটেডকে হারিয়ে তিন পয়েন্ট নিয়ে ঘরে ফেরাই একমাত্র চাওয়া তার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2020, 09:28 AM
Updated : 4 Feb 2020, 09:32 AM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার বিকাল ৫টায় এএফসি কাপের প্রিলিমিনারি রাউন্ডের প্লে-অফের দ্বিতীয় রাউন্ডের প্রথম লেগে মালদ্বীপের দল মাজিয়ার মুখোমুখি হবে আবাহনী।

২০১৭ সালে এএফসি কাপের গ্রুপ পর্বের দুই দেখায় আবাহনীকে দুইবারই ২-০ গোলে হারিয়েছিল মালদ্বীপের চ্যাম্পিয়নরা। দুই বছর আগের সেই সাফল্যের পুনরাবৃত্তির লক্ষ্যের কথা সোমবার জানান সেকুলোভস্কি। ম্যাচের আগের দিন মঙ্গলবারের সংবাদ সম্মেলনেও তার কণ্ঠে একই সুর। তবে আপাতত প্রথম লেগ নিয়ে ভাবছেন তিনি।

“হোম ও অ্যাওয়েতে আমাদের দুটি ম্যাচ খেলতে হবে। আপাতত অ্যাওয়ে ম্যাচ নিয়ে ভাবছি। আমাদের সবসময় লক্ষ্য সেরাটা দেওয়া ও জেতা।”

“কোনো নির্দিষ্ট বিভাগ নয়, আমি মনে করি, সব বিভাগেই আমরা শক্তিশালী। আবাহনীর জন্য বিশেষ কোনো পরিকল্পনা নেই। শুধু ফরোয়ার্ড নয়, সব পজিশনে আমাদের ভালো খেলোয়াড় আছে।”

ফেডারেশন কাপ শেষের পর বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু হয়নি। ফলে আবাহনীর খেলোয়াড়রা বিশ্রাম ও এএফসি কাপের প্রস্তুতির জন্য সময় পেয়েছে। অন্যদিকে, কদিন আগে মালদ্বীপের লিগে চ্যাম্পিয়ন হয়েছে মাজিয়া। টানা খেলার ক্লান্তি ম্যাচে কোনো প্রভাব ফেলবে বলে মনে করেন না সেকুলোভস্কি।

“এক সপ্তাহ আগে আমরা চ্যাম্পিয়ন হয়েছি। শেষ দুটি ম্যাচে আমরা এএফসি কাপের জন্য দলকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করেছি। (টানা খেলা নিয়ে) দুই ধরনের কথা থাকতে পারে। কেউ বলবে-ক্লান্ত থাকবে। কেউ বলবে-ছেলেরা সতেজ থাকবে এবং জয়ের জন্য সেরাটা দিবে।”