ম্যানইউ কর্মকর্তার বাড়িতে সমর্থকদের হামলা

ম্যানচেস্টার ইউনাইটেডের একদল উচ্ছৃঙ্খল সমর্থকের আক্রমণের শিকার হয়েছে ক্লাবটির এক্সিকিউটিভ ভাইস-চেয়ারম্যান এড উডওয়ার্ডের চেশায়ারের বাড়ি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2020, 10:06 AM
Updated : 29 Jan 2020, 10:06 AM

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি বাড়িটির উঁচু গেটের ওপর দিয়ে ‘ফ্লেয়ার’ ছুড়ে মারছে, এসময় অন্যরা ‘তুমি মরতে যাচ্ছো’ স্লোগান দিচ্ছিল।

এসময় উড ও তার পরিবার বাড়িতে ছিলেন না।

ঘটনার পর ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটি এক বিবৃতিতে জানায়, কেউ অপরাধ করলে অথবা অনধিকার প্রবেশ করলে তাকে আজীবনের জন্য নিষিদ্ধ করা হবে।

খবর পেয়ে তখনই ঘটনাস্থলে যায় ক্লাবের নিরাপত্তা কর্মীরা। ক্লাবের পক্ষ থেকে তখনই পুলিশকে জানানো হয়। তদন্তের স্বার্থে পুলিশকে সবরকম সহযোগিতা করা হবে বলেও জানায় ক্লাবটি।

মৌসুমজুড়ে ক্লাবটির বাজে পারফম্যান্সের জন্য ক্ষুব্ধ হয়ে কিছু সমর্থক এই ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা লড়াই থেকে অনেক আগেই ছিটকে পড়েছে দলটি। শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে পিছিয়ে পড়েছে ৩৩ পয়েন্টে। চতুর্থ স্থানে থাকা চেলসিরর চেয়ে পিছিয়ে ৬ পয়েন্ট। ২৪ ম্যাচে দলটির অর্জন ৩৪ পয়েন্ট; গত ৩০ বছরের মধ্যে যা সর্বনিম্ন।

আর দলের এমন বাজে পারফরম্যান্সের জন্য বেশ কিছুদিন ধরে উডওয়ার্ডকে দায়ী করে আসছে কিছু সমর্থক। সবশেষ ঘরের মাঠে বার্নলির বিপক্ষে ও গত রোববার এফএ কাপের ম্যাচেও এই কর্মকর্তাকে উদ্দেশ করে ওই একই বিদ্রুপাত্মক গান গায় সমর্থকরা।