দাপুটে জয়ে ইতালিয়ান কাপের সেমিতে ইউভেন্তুস

বিরতির আগেই প্রতিপক্ষের জালে তিনবার বল জড়ালেন ক্রিস্তিয়ানো রোনালদো-রদ্রিগো বেন্তানকুররা। দ্বিতীয়ার্ধের শুরুতে একটি আত্মঘাতী গোল হজম করলেও শেষ পর্যন্ত বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে ইউভেন্তুস। রোমাকে হারিয়ে ইতালিয়ান কাপের সেমি-ফাইনালে উঠেছে মাউরিসিও সাররির দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2020, 09:51 PM
Updated : 22 Jan 2020, 09:51 PM

বুধবার ঘরের মাঠে কোয়ার্টার-ফাইনালে ৩-১ গোলে জেতে ইউভেন্তুস। দলের হয়ে একটি করে গোল করেন রোনালদো, বেন্তানকুর ও লিওনার্দো বোনুচ্চি।

২৬তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন রোনালদো। গনসালো হিগুয়াইনের পাস ধরে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

৩৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বেন্তানকুর। ডি-বক্সের ভেতর থেকে উরুগুয়ের এই মিডফিল্ডারের নেওয়া শট পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়।

প্রথমার্ধের যোগ করা সময়ে তৃতীয় গোলটি করেন বোনুচ্চি। দগলাস কস্তার ক্রসে মাথা ছুঁইয়ে জাল খুঁজে নেন ডি-বক্সে অরক্ষিত থাকা অভিজ্ঞ এই ডিফেন্ডার।

৪৯তম মিনিটে আরও একবার রোমার জালে বল জড়াতে পারত ইউভেন্তুস। তবে হুয়ান কুয়াদরাদোর ক্রসে হিগুয়াইনের হেড ফেরে ক্রসবারে লেগে।

পরের মিনিটেই এক গোল শোধ করে রোমা। উন্দেরের জোরালো শট ক্রসবারে লেগে ঝাঁপিয়ে পড়া জানলুইজি বুফফনের হাতে লেগে জালে জড়ায়।

বাকিটা সময়ে আক্রমণে ধার বাড়ালেও আর কোনো গোলের দেখা পায়নি সফরকারীরা।