সেরে উঠছেন জামাল, খেলার আশা বুরুন্ডি ম্যাচে

সুখবরই দিলেন জামাল ভূইয়া। ফিলিস্তিন ম্যাচে পাওয়া চোট কাটিয়ে উঠছেন। শুরু করেছেন দৌড়াদৌড়ি। মঙ্গলবার থেকে শুরু করবেন অনুশীলন। পরিস্থিতি যেভাবে এগুচ্ছে, বুরুন্ডির বিপক্ষে সেমি-ফাইনাল খেলতে কোনো সমস্যা হবে না বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন বাংলাদেশ অধিনায়ক।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2020, 08:36 AM
Updated : 20 Jan 2020, 08:36 AM

বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ের চোটের কাছে হার মেনে জামাল খেলতে পারেননি শ্রীলঙ্কার বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে। মতিন মিয়া ও মোহাম্মদ ইব্রাহিমের নৈপুণ্যে সে লড়াই ৩-০ গোলে জিতেছে বাংলাদেশ। উঠেছে বঙ্গবন্ধু গোল্ড কাপের সেমি-ফাইনালে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আগামী বৃহস্পতিবার ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন বুরুন্ডির মুখোমুখি হবে দল।

টুর্নামেন্টে এ পর্যন্ত সবচেয়ে বেশি গোল (৭টি) দেওয়া দল বুরুন্ডি। সেমি-ফাইনালে বাংলাদেশের জন্য তাই অপেক্ষা করছে আরেক কঠিন চ্যালেঞ্জ। এ লড়াইয়ে মাঠে থাকতে চান জামাল।

“ফোলা কমে গেছে অনেকটাই। ফিজিও বলেছিলেন বিশ্রাম নিতে। নিয়েছি। আজ দৌড়েছি। কাল থেকে ট্রেনিং শুরু করব। আশা করি, বুরুন্ডির বিপক্ষে সেমি-ফাইনাল খেলতে পারব।”

শ্রীলঙ্কা ম্যাচের জয়ে দলের আত্মবিশ্বাস বেড়েছে কিন্তু নির্ভরযোগ্য ডিফেন্ডার তপু বর্মনকে কার্ডের কারণে সেমি-ফাইনালে না পাওয়া নিয়েও জানালেন দুঃশ্চিন্তার কথা।

“শ্রীলঙ্কার বিপক্ষে জিতে দলের আত্মবিশ্বাস বেড়েছে। কিন্তু তপুকে সেমি-ফাইনালে না পাওয়া দলের জন্য ধাক্কা। সে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ও ক্যানো দ্বিতীয় হলুদ কার্ড পেলো বুঝলাম না। দেখা যাক, কোচ আছেন, তিনি এই দিকগুলো দেখবেন।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক