শিশুতোষ ভুলে হেরে ব্যথিত মেসি

শেষ দিকে পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল হজম করে স্প্যানিশ সুপার কাপের সেমি-ফাইনালে হেরে যাওয়ায় ব্যথিত লিওনেল মেসি। দলের এমন পারফরম্যান্স মানতে পারছেন না তারকা এই ফরোয়ার্ড। মৌসুমের বাকিটা সময়ে নিজেদের খেলায় আরও উন্নতি চান বার্সেলোনা অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2020, 11:44 AM
Updated : 10 Jan 2020, 11:44 AM

সৌদি আরবের কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে বৃহস্পতিবার সুপার কাপের দ্বিতীয় সেমি-ফাইনালে ৩-২ গোলে আতলেতিকো মাদ্রিদের কাছে হেরে যায় বার্সেলোনা। দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটে পিছিয়ে পড়ার পর লিওনেল মেসি ও অঁতোয়ান গ্রিজমানের গোলে এগিয়ে গিয়েছিল লা লিগা চ্যাম্পিয়নরা। কিন্তু শেষ দিকে হজম করে দুই গোল।

৮১তম মিনিটে বার্সেলোনা গোলরক্ষক নেতো প্রতিপক্ষের ফরোয়ার্ড ভিতোলোকে ফাউল করলে পেনাল্টি পায় আতলেতিকো। স্পট কিকে সমতা টানেন আলভারো মোরাতা। আর ৮৬তম মিনিটে মাঝমাঠের কাছ থেকে বল ধরে দ্রুত ডি-বক্সে ঢুকে আনহেল কোররেয়ার নেওয়া জোরালো শটে হাত লাগালেও রুখতে পারেননি নেতো।

ম্যাচের অনেকটা সময় এগিয়ে থেকেও শেষের দুই গোলে হেরে যাওয়াটা যেন মানতে পারছেন না মেসি। সতীর্থদের ছন্দে ফেরার আহবান জানিয়েছেন রেকর্ড ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার।

“(আতলেতিকো ম্যাচে) যেসব শিশুতোষ ভুল আমরা করেছি, তেমনটা আমরা করতে পারি না…আমরা ৮০ মিনিট নিয়ন্ত্রণ করলাম, তারপর অসময়ে করা কিছু ভুলে ম্যাচটি আমাদের হাত থেকে ছুটে গেল।”

“এখন আমরা মৌসুমের দ্বিতীয় ভাগ নিয়ে ভাবছি। আমাদের অনেক উন্নতি করতে হবে। লিগে আমরা শীর্ষে আছি, কিন্তু আমরা ভালো খেলছি না। আমাদের ছন্দে ফিরতে হবে।”