স্প্যানিশ সুপার কাপে টের-স্টেগেনকে নিয়ে শঙ্কায় বার্সা

এস্পানিওলের বিপক্ষে ম্যাচে বার্সেলোনা গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনের খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল আগে থেকেই। সেটাই এবার নিশ্চিত হলো। স্প্যানিশ সুপার কাপেও দলের প্রথম পছন্দের গোলরক্ষককে পাওয়া নিয়ে শঙ্কার কথা জানালেন দলটির কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2020, 12:08 PM
Updated : 4 Jan 2020, 06:35 PM

আগামী বুধবার সৌদি আরবে শুরু হবে এবার নতুন আঙ্গিকে হতে যাওয়া স্প্যানিশ সুপার কাপ। বৃহস্পতিবার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে দ্বিতীয় সেমি-ফাইনালে আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। এর আগে শনিবার বাংলাদেশ সময় রাত ২টায় লা লিগায় নগর প্রতিদ্বন্দ্বী এস্পানিওলের বিপক্ষে খেলবে শিরোপাধারীরা।

এই কাতালান ডার্বির আগের দিন সংবাদ সম্মেলনে স্টেগেনকে নিয়ে শঙ্কার কথা জানান কোচ ভালভেরদে।

“স্টেগেনের টেন্ডনে সমস্যা আছে এবং কিছু দিনের জন্য সে ছিটকে গেছে। এক পর্যায়ে আমরা ভেবেছিলাম, সে হয়তো অল্প সময়ের জন্য বাইরে থাকবে। কিন্তু এখন এই অবস্থা। ডার্বি ম্যাচে সে থাকছে না। সুপার কাপেও তার দলে থাকা কঠিন হবে।”

সুপার কাপের প্রথম সেমি-ফাইনালে খেলবে রিয়াল মাদ্রিদ ও ভালেন্সিয়া। টুর্নামেন্টের ফাইনাল হবে ১২ জানুয়ারি। সবগুলো ম্যাচ হবে একই মাঠে।

ছবি: বার্সেলোনা

এদিকে, স্টেগেনের অনুপস্থিতিতে এস্পানিওলের বিপক্ষে বার্সেলোনার হয়ে লা লিগায় অভিষেক হতে পারে ব্রাজিলিয়ান কিপার নেতোর।

১৮ ম্যাচে ১২ জয় ও তিন ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে বার্সেলোনা। শনিবারেই গেতাফের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন বছর শুরু করতে যাওয়া রিয়াল মাদ্রিদ ২ পয়েন্টে পিছিয়ে আছে দ্বিতীয় স্থানে।