তলানির দল ওয়াটফোর্ডের মাঠে হারল ম্যানইউ

নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির মাঠে জয়ের পর থেকে সময়টা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। এভারটনের বিপক্ষে পয়েন্ট হারানোর পর এবারে হেরে গেছে টেবিলের তলানির দল ওয়াটফোর্ডের বিপক্ষে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2019, 04:01 PM
Updated : 22 Dec 2019, 05:41 PM

প্রতিপক্ষের মাঠে রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ২-০ গোলে হারে উলে গুনার সুলশারের দল। দ্বিতীয়ার্ধের শুরুতে চার মিনিটের ব্যবধানে দুই গোল হজম করে ইউনাইটেড। চলতি মৌসুমে এটি তাদের পঞ্চম হার।

প্রিমিয়ার লিগে আগের ১২ দেখায় ১১ বারই ওয়াটফোর্ডকে হারিয়েছিল ইউনাইটেড। চলতি মৌসুমে লিগে আগের ১৭ ম্যাচে ওয়াটফোর্ডের জয় ছিল্ মাত্র একটি। প্রতিপক্ষের জালে ৯ বার বল জড়ানো দলটি হজম করেছিল ৩২টি গোল। এ দিন মাঠের লড়াইয়ে ছিল না এসবের কোনো প্রতিফলন।

গোলশূন্য প্রথমার্ধে লক্ষ্যে থাকেনি ইউনাইটেডের কোনো শট। উল্লেখযোগ্য কোনো পরিকল্পিত আক্রমণও করতে পারেনি প্রিমিয়ার লিগের সফলতম দলটি।

বিরতির পর গোলরক্ষক দাভিদ দে হেয়ার বাজে ভুলে প্রথম গোল হজম করে সফরকারীরা। ৫০তম মিনিটে ইসমালিয়া সারের ভলি স্প্যানিশ গোলরক্ষক বরাবর এলেও বল ধরতে তালগোল পাকান তিনি। দুই হাতের ফাঁক দিয়ে তার মুখে লেগে বল জড়ায় জালে। চার মিনিট পর পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন ট্রয় ডিনি।

১৮ ম্যাচে ছয় জয় ও সাত ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে তালিকার আট নম্বরে রয়েছে ইউনাইটেড। অষ্টাদশ রাউন্ডে এসে দ্বিতীয় জয়ের দেখা পাওয়া ওয়াটফোর্ডের অর্জন ১২ পয়েন্ট। নরিচ সিটির সঙ্গে গোল পার্থক্যে পিছিয়ে তলানিতেই অবশ্য রয়েছে তারা।