‘ক্লাসিকো’ থেকে ছিটকে গেলেন আজার

গোড়ালির গাঁটে চিড় ধরা পড়ায় লিগে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেছেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড এদেন আজার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Dec 2019, 01:38 PM
Updated : 5 Dec 2019, 01:38 PM

গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে পিএসজির বিপক্ষে ডান পায়ের গোড়ালিতে চোট পান আজার। সান্তিয়াগো বের্নাবেউয়ে ম্যাচটি ২-২ গোলে ড্র করে নক আউট পর্বের টিকেট নিশ্চিত করে রিয়াল।

পরীক্ষা-নিরীক্ষার পর বৃহস্পতিবার এক বিবৃতিতে বেলজিয়ান ফুটবলারের গোড়ালির গাঁটে চিড় ধরা পড়ার কথা জানায় রিয়াল। নিশ্চিত করে ‘ক্লাসিকো’-তে আজারের না খেলার তথ্যও। তবে তার সেরে উঠতে কত সময় লাগবে তা জানানো হয়নি। বিবৃতিতে অভিজ্ঞ ডিফেন্ডার মার্সেলোর পায়ের পেশির চোট আছে বলেও জানানো হয়।

বুধবার স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা দাবি করে, চলতি বছর আর মাঠে নামতে পারবেন না গত জুনে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে চেলসি থেকে রিয়ালে আসা আজার। বার্সেলোনার বিপক্ষে মার্সেলোর মাঠে নামা নিয়েও শঙ্কা প্রকাশ করে তারা।

আগামী ১৮ ডিসেম্বর বার্সেলোনার মাঠ কাম্প নউয়ে ক্লাসিকোতে মুখোমুখি হবে দুই দল। ম্যাচটি গত ২৬ অক্টোবর হওয়ার কথা থাকলেও কাতালুনিয়ার রাজনৈতিক অস্থিতিশীলতার জন্য সূচি পরিবর্তন করা হয়।

লিগে ১৪ ম্যাচে ৯ জয় ও চার ড্রয়ে টেবিলের দুইয়ে থাকা রিয়ালের পয়েন্ট ৩১। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।