জয়ের পথে ফিরল চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দুই হারের পর জয়ের দেখা পেয়েছে চেলসি। ঘরের মাঠে অ্যাস্টন ভিলাকে হারিয়েছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2019, 09:46 PM
Updated : 4 Dec 2019, 10:52 PM

স্ট্যামফোর্ড ব্রিজে বুধবার রাতে লিগের ম্যাচটি ২-১ গোলে জিতেছে স্বাগতিকরা।

ম্যানচেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে হারের পর গত শনিবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে ঘরের মাঠে ১-০ গোলে হেরেছিল চেলসি।

চোট গুরুতর না হলেও এই ম্যাচে আব্রাহামের খেলা নিয়ে সংশয় ছিল। তবে সব অনিশ্চয়তা দূরে ঠেলে মাঠে নামলেন তরুণ এই ফরোয়ার্ড। ২৪তম মিনিটে তার হেডেই এগিয়ে যায় চেলসি।

৪১তম মিনিটে মিশরের মিডফিল্ডার মাহমুদ হাসানের গোলে সমতায় ফেরে অ্যাস্টন।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে গোছালো আক্রমণে ফের এগিয়ে যায় চেলসি। ডান দিক থেকে উইলিয়ানের ক্রস পেয়ে আব্রহাম বুক দিয়ে বল বাড়ান ম্যাসন মাউন্টকে। জোরালো ভলিতে ঠিকানা খুঁজে নেন ইংলিশ এই মিডফিল্ডার।

৮০তম মিনিটে প্রায় ৩০ গজ দূর থেকে দারুণ এক ফ্রি-কিক নেন উইলিয়ান। তবে বাঁ দিকে ঝাঁপিয়ে দুর্দান্ত এক সেভ করেন গোলরক্ষক। বল তার হাতে লেগে পোস্টে বাধা পেলে ব্যবধান আর বাড়েনি।

১৫ ম্যাচে ৯ জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি।

ওয়াটফোর্ডের বিপক্ষে ২-০ গোলে জেতা লেস্টার সিটি ৩৫ পয়েন্ট নিয়ে ফিরেছে দুই নম্বরে। তৃতীয় স্থানে নেমে যাওয়া ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৩২।

২৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স। দিনের আরেক ম্যাচে টটেনহ্যাম হটস্পারকে ২-১ গোলে হারানো ম্যানচেস্টার ইউনাইটেড ২১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠেছে। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে সাতে নেমে গেছে ক্রিস্টাল প্যালেস।