ফের হোঁচট খেল পথহারা ম্যানচেস্টার ইউনাইটেড

ম্যাচের শুরুতে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল ঠিকই, কিন্তু এগিয়ে যাওয়ার পরমুহূর্তেই হজম করল আরেক গোল। ফলাফল, মৌসুম জুড়ে নিজেদের খুঁজে ফেরা দলটি পয়েন্ট হারাল আবারও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Dec 2019, 06:35 PM
Updated : 1 Dec 2019, 06:56 PM

ওল্ড ট্র্যাফোর্ডে রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে অ্যাস্টন ভিলার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে উলে গুনার সুলশারের দল। 

মৌসুম জুড়ে বারবার হোঁচট খাওয়া ইউনাইটেড ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে। একাদশ মিনিটে সতীর্থের পাস ধরে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে একজনকে কাটিয়ে ডান পায়ের দারুণ বাঁকানো শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন ইংলিশ মিডফিল্ডার জ্যাক গ্রিলিশ।

৪২তম মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। ডান দিক থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার আন্দ্রেয়াস পেরেইরার দারুণ ক্রসে হেডে বল জালে পাঠান মার্কাস র‌্যাশফোর্ড। বল পোস্টের ভিতরের কানায় লেগে ঠিকানা খুঁজে পায়।

৬৪তম মিনিটে আরেকটি সেট-পিসের ফলশ্রুতিতে এগিয়ে যায় ইউনাইটেড। ডান দিক থেকে ফ্রেদের ক্রস ঠেকাতে অ্যাস্টনের এক খেলোয়াড় হেড করলে বল চলে যায় দূরের পোস্টে ভিক্তর লেনদেলোভের কাছে। দুর্দান্ত হেডে গোলটি করেন সুইডেনের এই ডিফেন্ডার।

সুলশারের দলের এগিয়ে যাওয়ার স্বস্তি অবশ্য দুই মিনিটও স্থায়ী হয়নি। ডি-বক্সের মধ্যে থেকে চমৎকার হাফ-ভলিতে স্কোরলাইন ২-২ করেন ইংলিশ ডিফেন্ডার মিঙ্গস।

লিগে এই নিয়ে টানা দুই ও মোট ছয় ম্যাচ ড্র করল ইউনাইটেড। ১৪ ম্যাচ খেলে মাত্র চারটিতে জেতা দলটি ১৮ পয়েন্ট নিয়ে আছে নবম স্থানে।

আসরে এখন পর্যন্ত অপরাজিত লিভারপুল ১৪ ম্যাচে ১৩ জয় ও এক ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

দিনের আরেক ম্যাচে এভারটনকে ২-১ গোলে হারানো লেস্টার সিটি ৩২ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে। ৩ পয়েন্ট কম নিয়ে তিনে আছে ম্যানচেস্টার সিটি। চতুর্থ স্থানে থাকা চেলসির পয়েন্ট ২৬।

২০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে টটেনহ্যাম হটস্পার। আর নরিচ সিটির মাঠে ২-২ ড্র করা আর্সেনাল ১৯ পয়েন্ট নিয়ে আছে আট নম্বরে।