দেম্বেলের আরেক দফা চোটে ‘দুশ্চিন্তায়’ বার্সেলোনা

উসমান দেম্বেলের চোট-জর্জর ক্যারিয়ারে আরেক ধাক্কা। ঊরুর চোটে এ দফায় অন্তত আড়াই মাসের জন্য ছিটকে গেছেন বার্সেলোনা ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2019, 06:49 PM
Updated : 29 Nov 2019, 06:49 PM

চ্যাম্পিয়ন্স লিগে বুধবার বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে বার্সেলোনার ৩-১ গোলের জয়ের ম্যাচে ২৫তম মিনিটে পায়ে চোট নিয়ে মাঠ ছাড়েন দেম্বেলে। পরে শুক্রবার কাতালান ক্লাবটি এক বিবৃতিতে ফরাসি এই উইঙ্গারের ডান হ্যামস্ট্রিংয়ের চোটের বিষয়টি নিশ্চিত করে।

এই চোটের ফলে রিয়াল মাদ্রিদ ও আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ লড়াইসহ লা লিগায় বেশ কয়েকটি ম্যাচে খেলতে পারবেন না দেম্বেলে। জানুয়ারিতে সৌদি আরবে হতে যাওয়া স্প্যানিশ সুপার কাপেও তাকে পাবে না বার্সেলোনা।

২০১৭ সালের অগাস্টে বরুসিয়া ডর্টমুন্ড থেকে বার্সেলোনায় যোগ দেওয়ার পর এই নিয়ে নবমবারের মতো চোটে পড়লেন দেম্বেলে। এক সুত্রের বরাত দিয়ে ইএসপিএন এফসি জানিয়েছে, বারবার তার চোটে পড়া ক্লাবের জন্য এখন বড় দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।   

ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচে অশ্রুসিক্ত চোখে মাঠ ছাড়ার সময় দেম্বেলের চোখে-মুখে ছিল তীব্র হতাশার ছাপ। বারবার চোটে পড়ায় ২২ বছর বয়সী এই ফুটবলার মানসিকভাবেও ভেঙে পড়তে পারে বলে আশঙ্কা করছে ক্লাব কর্তৃপক্ষ।

নেইমার পিএসজিতে যোগ দেওয়ার পর ডর্টমুন্ড থেকে প্রাথমিকভাবে সাড়ে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে দেম্বেলেকে দলে টেনেছিল বার্সেলোনা। তারপর থেকে নানারকম চোটে সাড়ে আট মাস মাঠের বাইরে ছিল দেম্বেলে। এসময় মোট ৫৫ ম্যাচে তাকে পায়নি স্পেনের অন্যতম সফল দলটি।