সোসিয়েদাদকে হারিয়ে জয়ের ধারায় রিয়াল

শুরুতেই অধিনায়ক সের্হিও রামোসের ভুলে গোল হজম করল রিয়াল মাদ্রিদ। বিরতির আগে সমতা আনলেন ছন্দে থাকা করিম বেনজেমা। দ্বিতীয়ার্ধে ফেদেরিকো ভালভেরদে ও লুকা মদ্রিচের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল জিনেদিন জিদানের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2019, 09:52 PM
Updated : 23 Nov 2019, 10:03 PM

লা লিগায় শনিবার সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে রিয়াল। ঘরের মাঠে গত মৌসুমের লিগ ম্যাচে জানুয়ারিতে সোসিয়েদাদের কাছে ২-০ গোলে হেরেছিল মাদ্রিদের দলটি।

দ্বিতীয় মিনিটেই সফরকারীদের এগিয়ে নেন উইলিয়ান জোসে। গোলরক্ষক থিবো কোর্তোয়ার উদ্দেশ্যে বাড়ানো ব্যাকপাস ধরে সহজেই বল জালে জড়ান ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

৩৭তম মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান বেনজেমা। মদ্রিচের ফ্রি-কিক থেকে পাওয়া বল বুক দিয়ে ঠেলে জালে পাঠান ফরাসি এই ফরোয়ার্ড। আসরে এটি তার দশম গোল।

দ্বিতীয়ার্ধের শুরুতেই রিয়ালকে এগিয়ে নেন ভালভেরদে। ডি-বক্সের ঠিক বাইরে থেকে উরুগুয়ের এই মিডফিল্ডারের নেওয়া জোরালো শট প্রতিপক্ষের এক ডিফেন্ডারের গায়ে লেগে দিক পালটে জালে জড়ায়।

৭৪তম মিনিটে বেনজেমার হেড পাস পেয়ে ডি-বক্সের ভেতর থেকে দারুণ এক ভলিতে লক্ষ্যভেদ করেন মদ্রিচ।

১৩ ম্যাচে আট জয় ও চার ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে শীর্ষে দিনের আরেক ম্যাচে লেগানেসকে ২-১ গোলে হারানো বার্সেলোনা।