এমবাপেকে নিয়ে রিয়াল-পিএসজি বাকযুদ্ধ

কিলিয়ান এমবাপেকে নিয়ে সম্প্রতি জিনেদিন জিদানের করা মন্তব্য ভালোভাবে নেয়নি পিএসজি। এটা ‘বিরক্তিকর’ এবং এসব বন্ধ করা উচিত বলে জানিয়েছিলেন প্যারিসের ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। তার কথার পিঠে এবার রিয়াল মাদ্রিদ কোচ জানালেন, তিনি শুধু ফরাসি ফরোয়ার্ডের কথাই বলেছেন যা সে নিজেই তাকে একসময় বলেছিল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Nov 2019, 03:58 PM
Updated : 8 Nov 2019, 04:12 PM

আগে থেকেই এমবাপে বলে আসছেন, একদিন প্রিয় ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে চান তিনি। ওই বিষয়ে সম্প্রতি এক সাংবাদিকের প্রশ্নের জবাবে জিদান বলেছিলেন, “খেলোয়াড় নিজেই তার ভবিষ্যৎ ঠিক করে। তবে এখন সে পিএসজিতে। ভবিষ্যতে কি হয়, আমরা দেখব।”

জিদানের ওই কথা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন পিএসজি কর্মকর্তা। জিদানের এমন মন্তব্য পিএসজিতে এমবাপেকে অস্থির করে তুলছে বলেও মনে করেন সাবেক ব্রাজিলিয়ান ফুটবলার লিওনার্দো।

লা লিগায় শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় এইবারের মাঠে নামবে রিয়াল। শুক্রবার সংবাদ সম্মেলনে ওই প্রসঙ্গে জিদান বলেন, “আমি কিছুই বলিনি। ওই খেলোয়াড় (এমবাপে) যা বলেছিল আমি শুধু তাই বলেছি; তার স্বপ্ন এখানে (রিয়াল মাদ্রিদে) খেলার। আর শেষ পর্যন্ত সবাই যা চায় তাই পায়।”

ক্লাবের হয়ে চলতি মৌসুমেও বেশ ভালো ফর্মে আছেন এমবাপে। চোটের কারণে শুরুতে লম্বা সময় বাইরে থাকলেও এরই মধ্যে সব প্রতিযোগিতা মিলে ১০ ম্যাচে ৮ গোল করে ফেলেছেন বিশ্বকাপজয়ী তারকা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক