অস্ত্রোপচার প্রয়োজন লেভানদোভস্কির

কুঁচকির চোট থেকে পুরোপুরি সেরে উঠতে অস্ত্রোপচার প্রয়োজন বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার রবের্ত লেভানদোভস্কির। তবে তা কবে করানো হবে, সে ব্যাপারে এখনও সিদ্ধান্ত নেননি এই পোলিশ তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2019, 09:41 AM
Updated : 6 Nov 2019, 09:41 AM

জার্মান স্পোর্টস ম্যাগাজিন কিকার জানিয়েছে, আগামী আন্তর্জাতিক বিরতির সময়ই অস্ত্রোপচার করাতে পারেন লেভানদোভস্কি।

দলের গুরুত্বপূর্ণ এই ফুটবলারের অস্ত্রোপচারের প্রয়োজনীয়তার কথা জানিয়েছেন বায়ার্নের অন্তর্বর্তীকালীন কোচ হানসি ফ্লিক। চ্যাম্পিয়ন্স লিগে বুধবার বাংলাদেশ সময় রাত ১১টা ৫৫ মিনিটে অলিম্পিয়াকোসের মুখোমুখি হবে জার্মান চ্যাম্পিয়নরা।

এর আগে মঙ্গলবার সংবাদ সম্মেলনে তিনি বলেন, “এই খবরটা সংবাদমাধ্যমে পড়ে আমরা কিছুটা অবাক হয়েছি, তবে এটা সত্যি। তার একটু সমস্যা আছে, তবে ব্যথা নেই।”

“কোনো না কোনো সময়ে তাকে অস্ত্রোপচার করাতেই হবে। তবে সে আমাদের মেডিকেল স্টাফদের সঙ্গে কথা বলবে…এটা তার সিদ্ধান্ত এবং আমরা সেটাকে সম্মান জানাব। কারণ সে আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একজন ফুটবলার।”

কিকারের প্রতিবেদন অনুযায়ী, অস্ত্রোপচার সফল হলে লেভানদোভস্কির সেরে উঠতে ১০ দিনের মতো সময় লাগতে পারে। সেক্ষেত্রে আগামী শনিবার বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে লিগ ম্যাচ খেলার পরই অস্ত্রোপচার করানো হতে পারে এই স্ট্রাইকারের।

ইউরো বাছাইয়ের ম্যাচে আগামী ১৭ নভেম্বর ইসরায়েলের মুখোমুখি হবে পোল্যান্ড। তবে দল ইতিমধ্যেই ইউরোর টিকেট নিশ্চিত করে ফেলায় সেই ম্যাচে লেভানদোভস্কির না খেলার সম্ভাবনাই বেশি।

আন্তর্জাতিক বিরতি শেষে বুন্ডেসলিগায় বায়ার্নের পরবর্তী ম্যাচ ২৩ নভেম্বর, ফরচুনার বিপক্ষে। সেই ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠতে পারেন ৩১ বছর বয়সী ফুটবলার।

চলতি মৌসুমে দারুণ ফর্মে আছেন লেভানদোভস্কি। এখন পর্যন্ত এবারের বুন্ডেসলিগায় ১০ ম্যাচ খেলে সর্বোচ্চ ১৪ গোল করেছেন তিনি। আর বায়ার্নের হয়ে সব প্রতিযোগিতা মিলে করেছেন ১৬ ম্যাচে ২০ গোল।