সমর্থকদের ধৈর্য্য ধরতে বললেন পিকে

কাম্প নউয়ে স্লাভিয়া প্রাহার বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর নিজেদের দর্শকদের ক্ষোভের মুখে পড়েছে বার্সেলোনা দল। মাঠ ছাড়ার সময় শুনতে হয়েছে দুয়োধ্বনি। এমন অবস্থায় দলের তারকা ডিফেন্ডার জেরার্দ পিকে সমর্থকদের ধৈর্য্য ধরতে আহবান জানিয়েছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2019, 07:18 AM
Updated : 6 Nov 2019, 07:29 AM

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এফ’ গ্রুপের ম্যাচে বেশ কয়েকটি সুযোগ নষ্ট করে বার্সেলোনা। স্লাভিয়া প্রাহার মাঠ থেকে কোনোমতে জিতে এসে ঘরের মাঠে হারায় পয়েন্ট। এর ফলে সব প্রতিযোগিতা মিলে টানা দুই ম্যাচ জয়শূন্য রইলো এরনেস্তো ভালভেরদের দল। গত শনিবার লা লিগায় লেভান্তের মাঠে তারা হেরেছিল ৩-১ ব্যবধানে।

দলের হতাশাজনক পারফরম্যান্সে দর্শক-সমর্থকদের প্রতিক্রিয়া স্বাভাবিক বলেই মানছেন পিকে। তবে একইসাথে তাদেরকে ধৈর্য্যশীল হবার অনুরোধ করেছেন তিনি।

“আমি (তাদেরকে) কিছুটা ধৈর্য্য ধরতে বলবো। আমি জানি, তাদের প্রত্যাশা অনেক। এটা আমরা বুঝি। তবে আমরাও একটা সমাধান বের করার জন্য কাজ করছি।”

“সবারই নিজস্ব মতামত আছে। আমি এখানে অনেকটা সময় কাটিয়েছি এবং সমর্থকরা যখন ভালো কিছু আশা করে সেটা না পায়, তখন কিছুটা সমালোচনা হবেই।”

রিয়াল মাদ্রিদের চেয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে লা লিগা পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা। চার ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের গ্রুপেও শীর্ষে তারা। তবে পয়েন্ট টেবিলের অবস্থান ভালো থাকলেও নিজেদের পারফরম্যান্সে উন্নতির আরও অনেক জায়গা আছে বলে মনে করেন ৩২ বছর বয়সী এই ফুটবলার।

“আমার মনে হয় আমরা ভালো অবস্থানে আছি। লা লিগায় এবং চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপে আমরা শীর্ষে। তবে আমরা আমাদের প্রত্যাশা অনুযায়ী ভালো খেলতে পারছি না। ফলাফলগুলো খারাপ নয়, তবে আরও ভালো হতে পারতো। আমাদেরকে আরও উন্নতি করতে হবে।”