বিপজ্জনক ফাউল করে কান্নায় ভেঙে পড়লেন হিয়ুং-মিন

পেছন থেকে ছুটে গিয়ে ফাউল করে বসলেন সন হিয়ুং-মিন। বেকায়দায় পড়ে পায়ে গুরুতর আঘাত পেলেন আন্দ্রে গোমেস। ব্যথায় কাতরানো এভারটন মিডফিল্ডারকে ঘিরে ধরলেন দুই দলের খেলোয়াড়রা। কাছে গিয়ে দেখে স্তব্ধ হয়ে গেলেন হিয়ুং-মিন। মাথায় হাত দিয়ে হয়তো ভাবছিলেন, ‘এ কী করলাম?’ মুখে হাত চেপে কান্নায় ভেঙে পড়লেন টটেনহ্যাম হটস্পারের ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Nov 2019, 09:51 PM
Updated : 4 Nov 2019, 03:54 PM

অনাকাঙ্ক্ষিত এই ঘটনায় ম্যাচের ফল ঘিরে সব উত্তেজনা ম্লান হয়ে যায়। মাঠে অনেকটা সময় প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয় পর্তুগিজ ফুটবলার গোমেসকে।

ঘটনাটি ঘটে ম্যাচের ৭৮তম মিনিটে। বল দখলে নিতে গিয়ে ফাউলটি করেছিলেন হিয়ুং-মিন। তাতেই ঘটে যায় অঘটন। প্রথমে দক্ষিণ কোরিয়ার এই ফরোয়ার্ডকে হলুদ কার্ড দেখান রেফারি, পরে দেখান লাল কার্ড।

সাবেক এভারটন উইঙ্গার প্যাট নেভিন বিবিসি ‘রেডিও ৫’ এর অ্যানালিস্ট হিসেবে ছিলেন গুডিসন পার্কে। ঘটনাটিকে ‘ভয়ানক’ বলে বর্ণনা করেন স্কটল্যান্ডের সাবেক এই ফুটবলার।

“খেলোয়াড়রা ভেঙে পড়েছিল, এমন ঘটনায় হকচকিয়ে গিয়েছিল সবাই-সবার হাত ছিল মাথায়। বহিষ্কার হওয়ার আগে সনকে পাগলের মতো দেখাচ্ছিল। সের্হে অরিয়ে তো দেখতেই পারছিল না, সে প্রার্থনা করছিল।”

ডান পায়ের অ্যাঙ্কেলে মারাত্মক এই চোট পেয়েছেন গোমেস। সোমবার তার পায়ে অস্ত্রোপচার করা হবে।

এমন ঘটনার পর মাঠে ফুটবল গৌণ হয়ে পড়ে। তবে যোগ করা সময়ের সপ্তম মিনিটে এভারটনের তুর্কির মিডফিল্ডার তোসুন কাছ থেকে হেডে সমতাসূচক গোল করলে ম্যাচে কিছুটা উত্তেজনা ফেরে।

এই গোলেই ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা। এর আগে ৬৩তম মিনিটে ডেলে আলির গোলে এগিয়ে গিয়েছিল টটেনহ্যাম।