ছোট-ছোট বিষয় পার্থক্য গড়ে দিয়েছে: জামাল

সেটপিস থেকে পিছিয়ে পড়ার পর প্রতিআক্রমণে খেয়ে বসে আরেক গোল। কোণঠাসা অবস্থা থেকে এক গোল শোধ করলেও শেষ রক্ষা করতে পারেনি চট্টগ্রাম আবাহনী। শিরোপা স্বপ্ন পূরণ হয়নি, তবে দলের খেলায় খুশি জামাল ভূইয়া। ছোট-ছোট বিষয় পার্থক্য গড়ে দিয়েছে বলে মনে করেন স্বাগতিক দলটির অধিনায়ক।

ক্রীড়া প্রতিবেদকচট্টগ্রাম থেকে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2019, 03:56 PM
Updated : 31 Oct 2019, 04:11 PM

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বৃহস্পতিবার শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ফাইনালে টেরেঙ্গানু এফসির কাছে ২-১ গোলে হারে চট্টগ্রাম আবাহনী।

দলের খেলায় খুশি হলেও প্রথমার্ধে খাওয়া দুটি বাজে গোল নিয়ে হতাশা জানান জামাল।

“খুব বেশি কিছু বলার নেই। আমি হতাশ। আমার দল ভালো খেলেছে। প্রথমার্ধে দুটি বাজে গোল খেয়েছি। এটা খুব কঠিন ম্যাচ ছিল। আমি এখনও হতাশ। তবে অভিনন্দন মালয়েশিয়ার দলকে।”

দলে ছয় জন বিদেশি থাকলেও ঘানার হয়ে ২০১০ বিশ্বকাপ খেলা প্রিন্স ট্যাগোকে ফিটনেসের ঘাটতির কারণে কোনো ম্যাচেই খেলাতে পারেনি চট্টগ্রাম আবাহনী। জামাল জানালেন দলে আরও দুজন বিদেশি থাকলে তাদের সুযোগ বেশি থাকত।

“আমাদের দলে যদি আরও দুজন বিদেশি থাকত, তাহলে হয়তো আমাদের আরও ভালো সুযোগ থাকত। আমি মনে করি, স্থানীয়রা ভালো খেলেছে। সবাই লি টাককে নিয়ে কথা বলেছে কিন্তু আমি মনে করি, সে আজ খুব একটা বিপজ্জনক ছিল না। রক্ষণ ভালো করেছে। আপনারা জানেন, ছোট-ছোট বিষয়গুলো পার্থক্য গড়ে দিয়েছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক