চ্যাম্পিয়ন্স লিগ জিততে রিয়ালে এসেছি: আজার

চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিততে ইংলিশ ক্লাব চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে এসেছেন বলে জানিয়েছেন বেলজিয়ামের ফরোয়ার্ড এদেন আজার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2019, 03:57 PM
Updated : 30 Oct 2019, 03:57 PM

গত জুনে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে সান্তিয়াগো বের্নাবেউয়ে যোগ দেন আজার। চেলসির হয়ে দুবার করে ইংলিশ প্রিমিয়ার লিগ ও ইউরোপা লিগ জিতলেও চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা হাতে তোলার সুযোগ পাননি ২৮ বছর বয়সী এই ফুটবলার।

সেই আক্ষেপ ঘোচাতেই রিয়ালে এসেছেন বলে রিয়াল মাদ্রিদ টিভিকে জানান আজার।

“প্রথম দিনে আমি যেমনটা বলেছিলাম, আমার কাছে চ্যাম্পিয়ন্স লিগটা গুরুত্বপূর্ণ।”

“লন্ডনে থাকতে আমি মাত্র একবার সেমি-ফাইনালে পৌঁছেছিলাম। আমি যোগ দেওয়ার আগের বছরই চেলসি তাদের একমাত্র চ্যাম্পিয়ন্স লিগ শিরোপাটা জিতেছিল।”

“গত কয়েক বছরে রিয়াল অনেকবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে। আর এটি প্রতি মৌসুমে জেতাটা কঠিন কারণ অনেকগুলো দল প্রতিযোগিতায় অংশ নেয়। কিন্তু এটি জিততেই আমি এখানে এসেছি। শিরোপাটি সবার কাছেই গুরুত্বপূর্ণ, আমার জন্যও তাই।”

রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে নিজের প্রথম আসরে আজারের শুরুটা হয়েছে অম্ল-মধুর। পিএসজির কাছে হেরে গ্রুপ পর্ব শুরু করা ১৩ বারের চ্যাম্পিয়নরা পরের ম্যাচে ঘরের মাঠে ড্র করে বেলজিয়ামের ক্লাব ব্রুজের সঙ্গে। তৃতীয় রাউন্ডে গালাতাসারাইকে তাদেরই মাঠে হারিয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুইয়ে আছে জিনেদিন জিদানের দল।