‘হ্যাটট্রিকম্যান’ লি টাকের পাহারায় মানিক

টানা দুই ম্যাচে হ্যাটট্রিক করা লি টাক হয়ে উঠতে পারেন চট্টগ্রাম আবাহনীর শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের শিরোপা পুনরুদ্ধারের পথে বড় বাঁধা। তবে স্বাগতিক দলের কোচ মারুফুল হক জানালেন, টেরেঙ্গানু এফসির এই ইংলিশ মিডফিল্ডারকে বোতলবন্দি রাখতে মানিক হোসেন মোল্লাকে নিয়ে ‘টপ সিক্রেট’ পরিকল্পনা সাজিয়ে রেখেছেন তিনি।

ক্রীড়া প্রতিবেদকচট্টগ্রাম থেকে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2019, 11:03 AM
Updated : 30 Oct 2019, 02:11 PM

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে এই দুই দল।

গ্রুপ পর্বে মোহনবাগান ও সেমি-ফাইনালে গোকুলাম কেরালা এফসির বিপক্ষে মাঝমাঠ দারুণভাবে সামলানো মানিককে নিয়ে আগেও মুগ্ধতা প্রকাশ করেছেন মারুফুল। ফাইনাল সামনে রেখে তাকে দিলেন লি টাককে আটকানোর দায়িত্ব।

“এই আসরে লি টাক দুর্দান্ত পারফরম করছে। লিগেও ওকে দেখেছি। মালয়েশিয়ায় ও কেমন খেলে সেটা দেখিনি। তবে এখানে ওকে যেভাবে দেখছি ওর আরও বড় পর্যায়ে খেলা উচিত।”

“লি টাকের সেট-পিস ও ফ্রি কিক নিয়ে আমাদের পরিকল্পনা আছে। পেনাল্টি এরিয়ায় হয়তো ছেলেদের বলব-ভুল করা যাবে না।”

“ওদের একটা কম্বিনেশন আছে, শাইফিক, ব্রুনো সুজুকি ও লি টাককে নিয়ে। লি যখন ওপরে যায় তখন একজন হোল্ডিং মিডফিল্ডার ওদের মাঝমাঠ সামাল দেয়। এই কম্বিনেশনটা ভেঙে দিতে পারলে ওরা সুবিধা করতে পারবে না। আমি বলব লি টাক বনাম মানিক। টপ সিক্রেট।”

বাংলাদেশের ঘরোয়া ফুটবলে আবাহনী লিমিটেডের জার্সিতে প্রিমিয়ার লিগ ও ফেডারশেন কাপ জেতা লি টাক মুখিয়ে আছেন চট্টগ্রামে শিরোপা স্বাদ নিতে।

“আগামীকাল বিশেষ উপলক্ষ্য। এ পর্যন্ত এ টুর্নামেন্ট যতদূর হয়েছে, নিখুঁত হয়েছে এবং শিরোপা জিতে শেষ করাটা দারুণ হবে। চট্টগ্রাম আবাহনী শক্তিশালী দল। তারা একদিন বেশি বিশ্রাম পেয়েছে। তবে আমরাও আমাদের দারুণ ফুটবল মেলে ধরতে প্রস্তুত।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক