দায় আমাদের সবার: বসুন্ধরা কোচ

রক্ষণ জমাট ছিল না। মাঝমাঠে বলের নিয়ন্ত্রণ রাখা যায়নি। আক্রমণভাগের খেলোয়াড়রাও ছিলেন না অতটা ধারালো। গোকুলাম কেরালা এফসির কাছে হেরে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ শুরুর পর তাই নিজ থেকে শুরু করে দলের সবাইকে দুষলেন বসুন্ধরা কোচ অস্কার ব্রুসন।

ক্রীড়া প্রতিবেদকচট্টগ্রাম থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2019, 04:08 PM
Updated : 22 Oct 2019, 06:04 PM

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে মঙ্গলবার শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ‘বি’ গ্রুপের ম্যাচে ৩-১ গোলে হারে ঘরোয়া ফুটবলের স্বাধীনতা কাপ ও প্রিমিয়ার লিগ শিরোপা জিতে আসা বসুন্ধরা।

প্রথমার্ধে দুই গোল খেয়ে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে আরও এক গোল হজম করে কোণঠাসা হয়ে পড়ে বসুন্ধরা। বদলি নেমে ৭৪তম মিনিটে দলকে গোল এনে দিয়েছিলেন মতিন মিয়া। কিন্তু দলের হার এড়ানোর জন্য তা যথেষ্ট ছিল না। ম্যাচ শেষে ব্রুসনও জানালেন দলকে গুছিয়ে নিতে না পারার কথা।

“আমাদের লেফট উইংয়ের (দেনিয়েল কলিনদ্রেস) খেলা ঠিক ছিল। ওই দিক দিয়ে আমরা বেশ কিছু আক্রমণ করেছি কিন্তু কাজে লাগাতে পারিনি। রাইট উইং ঠিক ছিল না।”

“মাত্র তিন-চার দিন আগে আমি সব খেলোয়াড়কে একসঙ্গে পেয়েছি। এখনও গুছিয়ে ওঠেনি আমাদের দলটা। সবকিছু এখনও থিতু হয়নি।”

“হারের জন্য এগুলো কোনো অজুহাত নয়। নির্দিষ্ট কারো দায় নেই। দায় আমাদের সবার। আমি থেকে শুরু করে সব খেলোয়াড় দায়ী। আশা করি পরের ম্যাচগুলোয় আমরা ঘুরে দাঁড়াতে পারব; জিতে সেমি-ফাইনালে যেতে পারব।”

আগামী বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে চেন্নাই সিটি এফসির মুখোমুখি হবে বসুন্ধরা।