বার্সার অনেকে নেইমারকে কাম্প নউয়ে চায় না: মেসি

বার্সেলোনার অনেকে নেইমারকে কাম্প নউয়ে চায় না বলে মনে করেন লিওনেল মেসি। এ কারণে পিএসজি তারকার ফেরাটা জটিল বলে বিশ্বাস কাতালান ক্লাবটির অধিনায়কের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2019, 09:55 AM
Updated : 19 Oct 2019, 09:55 AM

গত মৌসুমের শেষ থেকে নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। ২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে প্যারিসে পা রাখা এই ফুটবলার নিজেও ক্লাব ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। মেসিও চেয়েছিলেন সাবেক সতীর্থকে দলে পেতে। তবে বেশ কয়েক দফায় আলোচনার পরও পিএসজির সঙ্গে সমঝোতায় পৌঁছাতে পারেনি লা লিগা চ্যাম্পিয়নরা।

সমঝোতা না হওয়ার পেছনে দুই ক্লাবের মধ্যে সম্পর্ক ভালো না হওয়াটা অন্যতম কারণ বলে ধারণা করা হয়। আর নেইমার যেভাবে বার্সেলোনা থেকে বিদায় নিয়েছিলেন, সে কারণে ক্লাবটির কেউ কেউ তাকে ফিরে পেতে চায় না বলে আর্জেন্টিনার বুয়েনস আইরেসের এক রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে জানান মেসি।

“লুইস সুয়ারেসকে নিয়ে আমরা প্রায়ই গ্রুপ চ্যাট করি…তার (নেইমারের) ফিরে আসার বিষয়টি জটিল। প্রথমত, তার চলে যাওয়াটা মেনে নেওয়া ছিল কঠিন, দ্বিতীয়ত সে যেভাবে ক্লাব ছেড়েছিল।”

“ক্লাব ও সদস্যদের মধ্যে কিছু মানুষ আছে যারা চায় না সে ফিরুক। বিষয়টা খেলাধুলা বিষয়ক হলে নেইমার বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। তবে আমি অন্য ব্যাপারগুলোও বুঝি।”