'ঢাকায় প্যারাগুয়ে ম্যাচ' দিয়ে ফিরবেন মেসি

আগামী মাসে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার প্রীতি ম্যাচটি হওয়ার সম্ভাবনা রয়েছে। সেটা সত্যি হলে নিষেধাজ্ঞা কাটিয়ে বাংলাদেশের মাটিতে হতে যাওয়া ওই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ফুটবলে ফিরবেন লিওনেল মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2019, 09:51 AM
Updated : 13 Oct 2019, 09:51 AM

স্পেনের মার্তিনেস ভালেরো স্টেডিয়ামে বাংলাদেশ সময় রোববার রাত আটটায় প্রীতি ম্যাচে একুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এর আগের দিন সংবাদ সম্মেলনে পরবর্তী আন্তর্জাতিক সূচিতে মেসির ফেরার বিষয়টি নিশ্চিত করেন লিওনেল স্কালোনি।

“নিষেধাজ্ঞার কারণে মেসি এখানে নেই। সের্হিও আগুয়েরো এখানে নেই কারণ সে দীর্ঘ দিন ধরে চোটে ভুগেছে এবং ক্লাবে শতভাগ অনুশীলন করতে পারছে না…দুজনেই পরের মাসে ফিরবে এটা নিশ্চিত।”

জুন-জুলাইয়ে হওয়া কোপা আমেরিকা চলার সময় দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশনের (কনমেবল) বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলায় আন্তর্জাতিক ফুটবলে তিন মাস নিষিদ্ধ হন মেসি।

আগামী ১৮ নভেম্বরে হতে যাওয়া তাদের প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচটি ঢাকায় হবে বলে এরই মধ্যে প্যারাগুয়ে ফুটবল তাদের টুইটারে জানিয়েছে। এই ম্যাচের তিন দিন আগে এখানেই আরেক ম্যাচে মুখোমুখি হবে প্যারাগুয়ে ও ভেনেজুয়েলা। এই ম্যাচও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে বিষয়টি ভেনেজুয়েলা ফুটবল তাদের টুইটারে জানিয়েছে। তবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে এখনও এ বিষয়ে কিছু নিশ্চিত করা হয়নি।   

গত মঙ্গলবার প্রীতি ম্যাচে জার্মানির সঙ্গে ২-২ ড্র করে আর্জেন্টিনা। গত মাসে চিলি ও মেক্সিকোর বিপক্ষে ম্যাচেও দলে ছিলেন না রেকর্ড ছয় বারের বর্ষসেরা ফুটবলার।