‘বার্সা নয়, জয়ের যোগ্য ছিল ইন্টার’

বার্সেলোনার বিপক্ষে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত হেরে যাওয়া ম্যাচে জয়টা তার দলের প্রাপ্য ছিল বলে মনে করেন ইন্টার মিলানের কোচ আন্তোনিও কন্তে। ম্যাচ থেকে তাদের ছিটকে যাবার পেছনে দ্বিতীয়ার্ধে ছন্দ হারিয়ে ফেলাকেই কারণ হিসেবে দেখছেন ইতালিয়ান এই কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2019, 09:41 AM
Updated : 3 Oct 2019, 09:42 AM

কাম্প নউয়ে বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এফ’ গ্রুপের ম্যাচে শুরুতেই লাউতারো মার্তিনেজের গোলে এগিয়ে গিয়েছিল ইন্টার। তবে দ্বিতীয়ার্ধে লুইস সুয়ারেসের জোড়া গোলে ২-১ ব্যবধানে হার নিয়ে ফেরে ইতালিয়ান ক্লাবটি।

সব প্রতিযোগিতা মিলিয়ে এবারের মৌসুমে এটি তাদের প্রথম পরাজয়। স্লাভিয়া প্রাহার বিপক্ষে ১-১ ড্রয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু করেছিল কন্তের দল।

প্রথমার্ধে দাপট ধরে রাখলেও দ্বিতীয়ার্ধে তার দল ম্যাচের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বলে মনে করেন কন্তে।

"দ্বিতীয়ার্ধের খেলাটা আসলে পুরো ম্যাচটাকেই পাল্টে দিয়েছে। ৬৫তম মিনিট পর্যন্ত আমরা সবকিছুরই জবাব দিয়েছি। এমনকি আমরা হয়তো একটি পেনাল্টিও পেতে পারতাম...কিন্তু প্রতি-আক্রমণে তারা সমতা ফেরালো এবং আমরা ছন্দ হারিয়ে ফেললাম।’

‘আমাদেরকে বুঝতে হবে ঠিক কোথায় বার্সেলোনা তাদের শক্তির জায়গাটা দেখাতে পেরেছে এবং কোথায় আমাদের ভুল ছিল। আমরা যেভাবে খেলেছি ও সুযোগ তৈরি করেছি-এরপরও হারতে হলে স্বাদটা তেতো লাগে। বার্সেলোনার চেয়ে জয়টা আমাদের বেশি প্রাপ্য ছিল। কিন্তু শেষপর্যন্ত দারুণ কয়েকজন খেলোয়াড় ম্যাচের ভাগ্য গড়ে দিয়েছে।’