রিয়ালের হয়ে ভালো করতে আত্মবিশ্বাসী আজার

রিয়াল মাদ্রিদের হয়ে এখনও জালের দেখা পাননি। পারেননি নিজেকে স্বরূপে মেলে ধরতে। তবে তা নিয়ে চিন্তিত নন এদেন আজার। ভালো করতে আত্মবিশ্বাসী বেলজিয়ামের এই ফরোয়ার্ড সমালোচনায় কান না দিয়ে আস্থা রাখছেন নিজের সামর্থ্যে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2019, 04:08 PM
Updated : 30 Sept 2019, 04:08 PM

জুনে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে চেলসি থেকে সান্তিয়াগো বের্নাবেউয়ে আসার পর চোটের কারণে লা লিগায় মৌসুমের প্রথম তিন ম্যাচে খেলতে পারেননি আজার। মাঠে ফিরে তিন ম্যাচ খেলে এখনও পাননি গোলের দেখা।

চ্যাম্পিয়ন্স লিগেও শুরুটা কেটেছে হতাশায়। পিএসজির মাঠে ৩-০ গোলে হেরে আসর শুরু করেছে রিয়াল।

মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ সময় রাত ১০টা ৫৫ মিনিটে বেলজিয়ামের ক্লাব ব্রুজের মুখোমুখি হবে জিনেদিন জিদানের দল। এর আগে সোমবার সংবাদ সম্মেলনে নিজেকে পুরোপুরি ফিট দাবি করে ভালো করার প্রতিশ্রুতি দিয়েছেন আজার।

“আমি ভালো বোধ করছি। এটা সত্যি যে মানুষ আমার থেকে অনেক কিছু প্রত্যাশা করে। আর আমিও তা করি। আমি আরও ভালো করতে পারি…এবং দারুণ কিছু অর্জন করতে প্রতিদিন পরিশ্রম করছি।”

“লিগে আমরা শীর্ষে আছি। এই মুহূর্তে আমি শতভাগ ফিট এবং সামনের ম্যাচগুলোতে নিজের সেরাটা দেওয়ার প্রত্যাশা করি।”

“আমরা সবাই এই ক্লাবের সবশেষ নাম্বার সেভেনের কথা জানি। আমি বিশ্বসেরা হতে পারি, এটা প্রমাণ করার মতো একজন আমাকে হয়ে উঠতে হবে। নিজেকে উপভোগ করতে হবে এবং শুধু ম্যাচে নয় অনুশীলনেও নিজের সবটুকু দিতে হবে। আমি নিজেকে নিয়ে সন্দিহান নই, আমি আত্মবিশ্বাসী।”