চোটের ছোবলে জিদানের হতাশা

ছোটখাটো এক হাসপাতাল যেন সামলাতে হচ্ছে রিয়াল মাদ্রিদকে। একের পর এক খেলোয়াড় হার মানছেন চোটের কাছে। লম্বা এই তালিকায় এবার যুক্ত হলেন ফেরলঁদ মঁদি। চোটের ছোবলে ভীষণ হতাশ জিনেদিন জিদান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2019, 01:55 PM
Updated : 24 Sept 2019, 02:16 PM

পেশির সমস্যায় বুধবার লা লিগায় ওসাসুনার বিপক্ষে রিয়ালের পরের ম্যাচে খেলতে পারবেন না ফরাসি ডিফেন্ডার মঁদি।

প্রাক-মৌসুম ম্যাচে হাঁটুতে চোট পেয়ে ৯ মাসের জন্য মাঠের বাইরে চলে যান মার্কো আসেনসিও। চোটের কারণে বাইরে আছেন মার্সেলো, রদ্রিগো, লুকা ইয়োভিচ, ইসকো, লুকা মদ্রিচ ও ব্রাহিম দিয়াস।

চোট পেয়ে বেশ কিছুদিন বাইরে ছিলেন হামেস রদ্রিগেস ও এই গ্রীষ্মেই দলে আসা এদেন আজার। সম্প্রতি চোট কাটিয়ে ফিরেছেন তারা।

গত জুনে সান্তিয়াগো বের্নাবেউয়ে আসা মঁদি চোট পাওয়ায় হতাশ হলেও চিন্তিত নন জিদান। ২৪ বছর বয়সী এই ফুটবলারের চোট গুরুতর নয় বলেও আশা প্রকাশ করেন তিনি।

“এটা আমাকে খুব হতাশ করেছে কারণ আমি চাই না যে আমার খেলোয়াড়রা চোটে পড়ুক। কিন্তু এটা ফুটবলেরই অংশ। এটা আমাকে চিন্তিত করে না।”

“ফেরলঁদ ছিটকে যাওয়ায় আমি হতাশ কারণ সে ভালো খেলছিল এবং এখানে সে খুশিও ছিল। আমাদের ধৈর্য্য ধরতে হবে এবং তাকে সেরে ওঠার সময় দিতে হবে।”

চোটের কারণে লিগে শেষ চার ম্যাচে খেলতে না পারা দুই মিডফিল্ডার মদ্রিচ ও ইসকো ওসাসুনার বিপক্ষে ম্যাচের আগে ফিট হয়ে উঠতে পারেন বলে জানান জিদান। পিঠের চোটে ভোগা ব্রাজিলের ডিফেন্ডার মার্সেলোও চোট কাটিয়ে দলে ফিরতে পারেন বলে আশা প্রকাশ করেন তিনি।

লিগে ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে পয়েন্ট তালিকার দুই নম্বরে আছে রিয়াল। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে শীর্ষে আছে আথলেতিক বিলবাও।