আব্রাহামের হ্যাটট্রিকে চেলসির দাপুটে জয়

প্রথমার্ধেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় চেলসি। বিরতির পর হ্যাটট্রিক পূরণ করেন ট্যামি আব্রাহাম। দারুণ পারফরম্যান্সে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় জয় পেয়েছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2019, 04:25 PM
Updated : 14 Sept 2019, 09:10 PM

প্রতিপক্ষের মাঠে শনিবার ৫-২ গোলে জেতে চেলসি। পাঁচ ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে তাদের সংগ্রহ ৮ পয়েন্ট। পাঁচ ম্যাচের সবকটি জিতে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।

৩১তম মিনিটে প্রায় ত্রিশ গজ দূর থেকে দারুণ এক বাঁকানো শটে অতিথিদের প্রথম গোল এনে দেন ফিকায়ো। তিন মিনিট পর ডি-বক্সের ভেতরে সতীর্থের পাস পেয়ে নিখুঁত শটে গোলরক্ষককে পরাস্ত করেন আব্রাহাম। ৪১তম মিনিটে মার্কোস আলোনসোর উচুঁ করে বাড়ানো বলে হেড করে ব্যবধান আরও বাড়ান তরুণ এই ফরোয়ার্ড।


দ্বিতীয়ার্ধের দশম মিনিটে ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে চেলসির হয়ে নিজের প্রথম হ্যাটট্রিক পূরণ করেন ইংলিশ এই ফরোয়ার্ড। চলতি মৌসুমে লিগে ২১ বছর বয়সী ফুটবলারের এটি সপ্তম গোল।

৬৯তম মিনিটে আব্রাহামের আত্মঘাতী গোলের পর ৮৫তম মিনিটে স্কোরলাইন ৪-২ করেন পাত্রিক কুত্রোনে। আর দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে  আবারও ব্যবধান বাড়ান ম্যাসন মাউন্ট।

দিনের প্রথম ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডকে ৩-১ গোলে হারায় লিভারপুল। নিজেদের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৪-০ গোলে জিতে টটেনহ্যাম হটস্পার। আরেক ম্যাচে লেস্টার সিটিকে ১-০ গোলে হারায় ম্যানচেস্টার ইউনাইটেড।

সমান ৮ পয়েন্ট করে নিয়ে গোল পার্থক্যে টটেনহ্যাম তৃতীয়, ম্যানচেস্টার ইউনাইটেড চতুর্থ, লেস্টার পঞ্চম ও চেলসি ষষ্ঠ স্থানে আছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক