বাজে খেলে পয়েন্ট হারাল ইউভেন্তুস

ভালো খেলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পেল না ফিওরেন্তিনা। অন্য দিকে এলোমেলো ফুটবলে একরাশ হতাশা ছড়ালো ইউভেন্তুস। মৌসুমে প্রথম পয়েন্ট হারাল সেরি আ চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2019, 03:19 PM
Updated : 14 Sept 2019, 03:47 PM

প্রতিপক্ষের মাঠে শনিবার সেরি আর ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

প্রথমার্ধে দুদলের পারফরম্যান্স ছিল কিছুটা অবাক করার মতো। প্রথম দুই ম্যাচেই হারা ফিওরেন্তিনা ছিল উজ্জীবিত। অন্যদিকে, আগের দুই রাউন্ডে শতভাগ সফল ইউভেন্তুসের পারফরম্যান্স ছিল সাদামাটা। জাতীয় দলের হয়ে গত মঙ্গলবার লিথুয়ানিয়ার জালে চার গোল করা ক্রিস্তিয়ানো রোনালদোকেও সফলভাবে আটকে রাখে স্বাগতিকরা।

পঞ্চদশ মিনিটে ইউভেন্তুস গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি একটি আক্রমণ ঠেকাতে গিয়ে বিপদ ডেকে আনেন। শেষ পর্যন্ত অবশ্য বল সামনে থাকা ফিওরেন্তিনার ফরোয়ার্ড ফেদেরিকো চিয়েজার পায়ে লেগে ক্রসবারের উপর দিয়ে চলে যায়। ৪১তম মিনিটে পোলিশ গোলরক্ষকের দৃঢ়তায় বেঁচে যায় শিরোপাধারীরা।

দ্বিতীয়ার্ধে ১২ মিনিটের ব্যবধানে আরও দুবার প্রতিপক্ষের রক্ষণে ভীতি ছড়ায় ফিওরেন্তিনা। তবে তাদের দুটি প্রচেষ্টাই অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

বাকি সময়েও নিশ্চিত কোনো সুযোগ তৈরি করতে পারেনি রোনালদো-হিগুয়াইনরা। প্রথম দুই ম্যাচে জয়ের পর পয়েন্ট হারানোর হতাশায় মাঠ ছাড়ে মাওরিসিও সাররির দল।

তিন ম্যাচে ইউভেন্তুসের পয়েন্ট হলো ৭।