চ্যাম্পিয়ন্স লিগ খরা কাটাতে চান মেসি

সবশেষ ২০১৫ সালে বার্সেলোনার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর পেরিয়ে গেছে চারটি বছর। মাঝে সম্ভাবনা জাগিয়েও ইউরোপ সেরার মঞ্চে সাফল্য মুঠোবন্দি করতে পারেনি কাতালান ক্লাবটি। এবার সে খরা কাটাতে মরিয়া দলটির তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2019, 11:28 AM
Updated : 13 Sept 2019, 12:01 PM

গতবার লিভারপুলের বিপক্ষে সেমি-ফাইনালের ফিরতি লেগে বড় ব্যবধানে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়ে মোট পাঁচবার প্রতিযোগিতাটির শিরোপা জেতা বার্সেলোনা। ক্যারিয়ারে চারটি চ্যাম্পিয়ন্স লিগ জেতা মেসির লক্ষ্য আবারও এর শিরোপা জয়।

“মৌসুমের শুরুতে আমরা সবসময় একই কথা বলি। আমরা অনেক জিততে চাই এবং সেটাই আমরা করার চেষ্টা করব।”

“অবশ্যই আমি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই কারণ আমরা এটা শেষবার জিতেছি বেশ কয়েক বছর হলো। আর আমি মনে করি, ক্লাবের সত্যি এটা আবারও জেতা দরকার। ব্যক্তিগতভাবে আমি খুব করে এটা আরও একবার জিততে চাই।”

চলতি মৌসুমের শুরুটা প্রত্যাশিত হয়নি বর্তমান লা লিগা চ্যাম্পিয়নদের। আথলেতিক বিলবাওয়ের কাছে হেরে লিগ শুরু করা বার্সেলোনা পরের ম্যাচে রিয়াল বেতিসের বিপক্ষে বড় জয় পেয়েছিল। তবে তৃতীয় ম্যাচে ড্র করে বসে ওসাসুনার বিপক্ষে। তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে এই মুহূর্তে আছে পয়েন্ট তালিকার আটে। তবে এ নিয়ে দুশ্চিন্তার কিছু দেখছেন না মেসি।

“পরিস্থিতিটা কিছুটা অস্বাভাবিক কারণ আমাদের অনেক খেলোয়াড় চোটের কারণে বাইরে আছে। আথলেতিকের বিপক্ষে আমরা দারুণ খেলেছিলাম কিন্তু গোল করতে পারলাম না। বেতিসের বিপক্ষে আমরা সত্যি দুর্দান্ত খেলেছিলাম কিন্তু ওসাসুনার বিপক্ষে আরেকটা কঠিন ম্যাচ ছিল। কিন্তু আমি চিন্তিত নই।”