মেসির ফেরা নিয়ে কাটেনি অনিশ্চয়তা

অনুশীলনে পাওয়া চোটে নতুন মৌসুমে বার্সেলোনার হয়ে এখনও মাঠে নামতে পারেননি অধিনায়ক লিওনেল মেসি। মাঠে ফিরতে মরিয়া আর্জেন্টাইন তারকা অপেক্ষা করছেন পুরোপুরি সেরে ওঠার। তবে ঠিক কবে মাঠে ফিরতে পারবেন, জানেন না পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2019, 10:06 AM
Updated : 13 Sept 2019, 10:06 AM

কোপা আমেরিকায় খেলার পর ছুটি কাটিয়ে অগাস্টে বার্সেলোনার অনুশীলনে ফেরার পর প্রথম দিনেই ডান পায়ে অস্বস্তি বোধ করেন মেসি। পরীক্ষায় পায়ের মাংসপেশিতে চোট ধরা পড়ে। পুরোপুরি সেরে ওঠার আগে মাঠে নামতে রাজি নন ৩২ বছর বয়সী ফরোয়ার্ড।

“আমি আগের চেয়ে ভালো অনুভব করছি। সত্যি এটা ছিল একটা দুর্ভাগ্য কারণ অনুশীলনের প্রথম সেশনে এটা ঘটেছিল।”

“চোটটা ছিল খুব সাধারণ। দুই সপ্তাহ পর যখন আমি ভাবলাম যে আমি ঠিক হয়ে গেছি, তখন রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনে আবারও কিছুটা ব্যথা অনুভব করলাম। তার মানে আমি আরও কিছুটা সময় মাঠের বাইরে থাকব।”

“আমি তখনই খেলব যখন আমি নিশ্চিত হব যে এমনটা আর ঘটবে না। কারণ যদি এটা ঘটে তাহলে আমি আরও লম্বা সময়ের জন্য মাঠের বাইরে চলে যেতে পারি।”

লা লিগায় শনিবার বাংলাদেশ সময় রাত একটায় নিজেদের পরের ম্যাচে ভালেন্সিয়ার মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা। এ ম্যাচে খেলতে পারবেন না বলে নিশ্চিত করেছেন মেসি।

“সত্যি আমি খেলতে চাই। বেশ কিছু দিন আমি খেলার বাইরে ছিলাম, তারপর ফিরেই এটা ঘটল। তাই আমি আবার খেলতে সত্যি মরিয়া।”

“নিশ্চিত করেই আমি ভালেন্সিয়ার বিপক্ষে খেলব না। আর আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে যে আমি ডর্টমুন্ড (চ্যাম্পিয়ন্স লিগে) বা গ্রানাদার (লিগে) বিপক্ষে খেলার জন্য প্রস্তুত হয়ে উঠি কিনা।”