দারুণ সময় উপভোগ করছি: রোনালদো

ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে দুর্দান্ত এক হ্যাটট্রিক উপহার দেওয়া ক্রিস্তিয়ানো রোনালদো জানিয়েছেন, দারুণ সময় উপভোগ করছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Sept 2019, 11:42 AM
Updated : 11 Sept 2019, 11:56 AM

লিথুয়ানিয়ার মাঠে ‘বি’ গ্রুপের ম্যাচে ৫-১ গোলে জেতে পর্তুগাল। দুই ড্রয়ের পর টানা দুই জয়ে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউরোর শিরোপাধারীরা।

সপ্তম মিনিটে স্পট কিকে প্রথম গোল করার পর ৫৭তম মিনিটে আবার জালের দেখা পান রোনালদো। ৬৫তম মিনিটে হ্যাটট্রিক পূরণের পর ৭৬তম মিনিটে কোনাকুনি শটে করেন চতুর্থ গোলটি।

লিথুয়ানিয়া ম্যাচের পর পর্তুগালের জার্সিতে রোনালদো গোল হলো ৯৩টি। জাতীয় দলের হয়ে সর্বোচ্চ গোলদাতার তালিকায় তার সামনে আছেন কেবল ইরানের আলি দাই (১০৯টি)। আর ইউরোর বাছাই ও মূল পর্ব মিলিয়ে রেকর্ড ৩৪ গোল হলো পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের।

দেশের হয়ে অষ্টম হ্যাটট্রিক করা রোনালদো ম্যাচ শেষে জানালেন সময়টা উপভোগের কথা। দলের পারফম্যান্স নিয়েও খুশি ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ড।

“দারুণ একটা সময়ের মধ্যে আছি আমি; একই সঙ্গে কথাটা পুরো দলের জন্যও যায়।”

“আমি খুশি এবং নিজেকে উপভোগ করছি। শুধুমাত্র গোল করেছি বলে নয়, সাম্প্রতিক বছরগুলোতে আমরা যে পর্যায়ে খেলছি তার কারণেও।”

ইউরো বাছাইয়ে পরের ম্যাচগুলো নিয়ে ভাবনার কথাও জানালেন সেরি আর দল ইউভেন্তুসের এই তারকা ফরোয়ার্ড।

“জাতীয় দলকে সাহায্য করা আমার কাজ। সার্বিয়াকে হারিয়ে আমরা সবচেয়ে কঠিন ধাপটা পেরিয়েছিলাম।”

“আজ গুরুত্বপূর্ণ ছিল জয়ের ধারাবাহিকতা ধরে রাখা। এখন সবকিছু উন্মুক্ত। সামনেই আমাদের দুটি ম্যাচ আছে। একটা নিজেদের মাঠে, অন্যটা প্রতিপক্ষের মাঠে এবং আমি মনে করি, দুই ম্যাচের একটিতে জয় গ্রুপ পেরুনোর জন্য যথেষ্ট হবে।”