সমতায় শেষ আর্জেন্টিনা-চিলি লড়াই

নিষেধাজ্ঞার কারণে দলের বাইরে লিওনেল মেসি। সের্হিও আগুয়েরোকেও রাখেননি কোচ। আক্রমণভাগের মূল তারকাদের ছাড়া চেনা রূপে দেখা গেল না আর্জেন্টিনাকে। নিজেদের মেলে ধরতে পারেনি চিলিও। সমতায় শেষ হয়েছে দুই দলের মধ্যে আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Sept 2019, 04:32 AM
Updated : 6 Sept 2019, 07:29 AM

লস অ্যাঞ্জেলসে বাংলাদেশ সময় শুক্রবার সকালে ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

কোপা আমেরিকায় ব্যর্থ মিশন শেষে এই ম্যাচ দিয়েই নতুন মৌসুম শুরু করল দল দুটি। জুলাইয়ে কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে সবশেষ মুখোমুখি দেখায় চিলিকে ২-১ গোলে হারিয়েছিল আর্জেন্টিনা।

দুবারের বিশ্ব চ্যাম্পিয়নদের ম্যাচের শুরুটা হতে পারতো দারুণ। তবে ত্রয়োদশ মিনিটে পাওলো দিবালার দূরপাল্লার জোরালো শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। প্রথমার্ধ জুড়ে এরকম বেশ কয়েকবার সম্ভাবনা জাগিয়েও জালের দেখা পায়নি দলটি। বিরতির ঠিক আগে জিওভানি লো সেলসোর ডি-বক্সের বাইরে থেকে নেওয়া ভলিও পোস্ট ঘেঁষে চলে যায়।

৬০তম মিনিটে ম্যাচে প্রথম ও সেরা সুযোগটি পায় চিলি। তবে ডি-বক্সের মধ্যে থেকে মিডফিল্ডার সেসার পিনারেসের বাঁ পায়ের শট ক্রসবারে লাগে।

বাকি সময়ে কেউই আর তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি। ফলে স্কোরলাইনেও আসেনি কোনো পরিবর্তন।

আগামী বুধবার বাংলাদেশ সময় সকাল আটটায় পরের ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। একই দিনে হন্ডুরাসের বিপক্ষে মাঠে নামবে ২০১৫ ও ২০১৬ সালের কোপা আমেরিকা চ্যাম্পিয়ন চিলি।