আবারও চেলসির হোঁচট

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে তৃতীয় রাউন্ডে প্রথম জয়ের দেখা পাওয়া চেলসি আবারও পয়েন্ট হারিয়েছে। ঘরের মাঠে শেফিল্ড ইউনাইটেডের সঙ্গে ড্র করেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2019, 04:01 PM
Updated : 31 August 2019, 07:01 PM

স্ট্যামফোর্ড ব্রিজে শনিবার ২-২ গোলে ম্যাচটি ড্র হয়। প্রথমার্ধে ট্যামি আব্রাহামের জোড়া গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া চেলসি বিরতির পর দুই গোল হজম করে পয়েন্ট হারায়।

১৯তম মিনিটে ডি-বক্সের ভেতরে আব্রাহামের হেড শেফিল্ড গোলরক্ষকের হাত থেকে ছুটে যায়। আলগা বল ধরে নিজেই ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ এই ফরোয়ার্ড। 

৪৩তম মিনিটে প্রতিপক্ষ রক্ষণের ভুলে ব্যবধান দ্বিগুণ করেন আব্রাহাম। ডি-বক্সের বাইরে থেকে জর্জিনিয়োর উঁচু করে বাড়ানো বল নিজেদের ভুল বোঝাবুঝিতে ফেরাতে ব্যর্থ হয় শেফিল্ড ডিফেন্ডাররা। আব্রাহামের নেওয়া ডান পায়ের শটে হাত ছোঁয়ালেও বল থামাতে পারেননি গোলরক্ষক ডিন হেন্ডারসন। চলতি মৌসুমে লিগে ২১ বছর বয়সী আব্রাহামের এটি চতুর্থ গোল।

বিরতির পর ৪৬তম মিনিটে ব্যবধান কমান ক্যালাম রবিনসন। শেষ দিকে ফরাসি ডিফেন্ডার কুর্ত জুমার আত্মঘাতী গোলে ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।
 

৪ ম্যাচে এক জয় ও দুই ড্রয়ে চেলসির সংগ্রহ ৫ পয়েন্ট। শনিবার অন্য ম্যাচে সাউথ্যাম্পটনের মাঠ থেকে ১-১ ড্র নিয়ে ফিরে ম্যানচেস্টার ইউনাইটেড। আর নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে ৪-০ গোলে জিতে শিরোপাধারী ম্যানচেস্টার সিটি।