ওসাসুনার বিপক্ষেও মেসিকে পাচ্ছে না বার্সা

চোটের কারণে মাঠের বাইরে থাকা লিওনেল মেসিকে লা লিগায় নিজেদের পরের ম্যাচে ওসাসুনার বিপক্ষেও পাচ্ছে না বার্সেলোনা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2019, 06:35 PM
Updated : 30 August 2019, 06:35 PM

কোপা আমেরিকায় চিলির বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচের পর আর মাঠে নামেননি মেসি। ছুটি কাটিয়ে বার্সেলোনায় ফিরে অনুশীলনে যোগ দেওয়ার প্রথম দিনেই পায়ের পেশিতে চোট পান দলটির অধিনায়ক।

এই চোটের কারণে দলের যুক্তরাষ্ট্র সফরে ছিলেন না আর্জেন্টাইন তারকা। লিগে প্রথম দুই ম্যাচে অনুপস্থিত থাকার পর আসছে ম্যাচে তাকে ফিরে পাওয়ার আশায় ছিল বার্সেলোনা। তবে ওসাসুনার বিপক্ষে দলেও তার না থাকার বিষয়টি শুক্রবার সংবাদ সম্মেলনে জানান কোচ এরনেস্তো ভালভেরদে।

“পুরোপুরি সেরে উঠতে মেসি কাজ করে যাবে। (আসছে আন্তর্জাতিক সূচির) বিরতিতে আমরা যে সময় পাচ্ছি তাতে আশা করি, ১৪ সেপ্টেম্বর ভালেন্সিয়ার বিপক্ষে লিগের পরের ম্যাচে এবং এর কয়েক দিন পর চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচে সে খেলবে।”

চোট পেয়ে বাইরে থাকা লুইস সুয়ারেসেরও আন্তর্জাতিক সূচি শেষ হওয়ার আগে ফেরার সম্ভাবনা নেই। আক্রমণভাগের আরেক ফরোয়ার্ড উসমান দেম্বেলেও হ্যামস্ট্রিংয়ে চোটে বাইরে আছেন। অক্টোবরের শেষ দিকে ফেরার সম্ভাবনা আছে ফরাসি এই উইঙ্গারের।

আথলেতিক বিলবাওয়ে বিপক্ষে ১-০ গোলে হেরে লিগ শুরুর করার পর গত সপ্তাহে রিয়াল বেতিসকে ৫-২ গোলে হারায় বার্সেলোনা। বেতিসের বিপক্ষে জোড়া গোল করে ও একটিতে অবদান রেখে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন গ্রীষ্মে দলে আসা অঁতোয়ান গ্রিজমান।