নেইমারের ‘দল-বদল কাণ্ড’ নিয়ে বিরক্ত বার্সেলোনা কোচ

কখনও আসছে অগ্রগতির খবর, কখনও আবার কোনো এক পক্ষের রাজি না হওয়ার বার্তা। পিএসজি ফরোয়ার্ড নেইমারের দল-বদলের সম্ভাবনা নিয়ে একের পর এক এমন খবরে বিরক্ত এরনেস্তো ভালভেরদে। এর শেষ দেখতে বার্সেলোনা কোচ অপেক্ষা করছেন ২ সেপ্টেম্বরের, সেদিন শেষ হবে ইউরোপের গ্রীস্মের দল-বদলের বাজার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2019, 06:28 PM
Updated : 30 August 2019, 06:28 PM

দুই বছর আগে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে নেইমারকে বার্সেলোনা থেকে দলে টেনেছিল পিএসজি। গত মৌসুম শেষ হওয়ার পর থেকেই সংবাদমাধ্যমগুলোতে নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে অসংখ্য খবর আসতে থাকে। তবে সময় গড়িয়ে এখনকার বাস্তবতা হলো, সাবেক খেলোয়াড়কে ফিরে পেতে স্প্যানিশ চ্যাম্পিয়নদের তিন দিনেরও কম সময় রয়েছে।

বার্সেলোনা ক্লাবের পরিচালক হাভিয়ের বোরদাস চলতি সপ্তাহের শুরুতে জানান, দল-বদলের ব্যাপারে অনেকটাই এগিয়ে গেছে বার্সেলোনা। তবে স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো শুক্রবার জানিয়েছে, দলটির প্রস্তাবে রাজি হয়নি পিএসজি।

অসংখ্যবার নেইমারের দল-বদল নিয়ে কথা বলা ভালভেরদে জানান, তিনি এর শেষ দেখার অপেক্ষায় আছেন।

“আমি সত্যিই সেই দিনটির দিকে তাকিয়ে আছি-২ সেপ্টেম্বর-যেন আমরা সবাই কিছুটা বিশ্রাম পাই এবং জানতে পারি এই মৌসুমের জন্য আমাদের হাতে ঠিক কি আছে।” 

“নেইমার পিএসজির খেলোয়াড়। আমরা সব সময় আমাদের প্রতিদ্বন্দ্বীদের শ্রদ্ধা করে এসেছি। তবে আবারও বলছি, আমি এর পুরোপুরি সমাধান চাই।”

বিষয়টি নিয়ে তিনি কতটা বিরক্ত-এমন এক প্রশ্নের জবাবে ভালভেরদে বলেন, ১০ এর মধ্যে সাড়ে নয়!