ফিলিপিন্সে সাফল্যের প্রতিশ্রুতি রোমানের

অতীত সাফল্য থেকে অনুপ্রেরণা নিয়ে ফিলিপিন্সে হতে যাওয়া ২০১৯ এশিয়া কাপ-ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং টুর্নামেন্টে (স্টেজ-৩) সাফল্য পেতে আশাবাদী রোমান সানা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2019, 01:47 PM
Updated : 30 August 2019, 01:47 PM

আগামী ৮ সেপ্টেম্বর ফিলিপিন্সে শুরু হবে এ প্রতিযোগিতা। আগের দিন চার জনের দল নিয়ে রওনা দেবে বাংলাদেশ। প্রতিযোগিতায় বাংলাদেশ শুধু রিকার্ভ বিভাগে পদকের জন্য লড়বে।

রোমান সানা, মোহাম্মদ তামিমুল ইসলাম, হাকিম আহমেদ রুবেল ও বিউটি রায়-এই চার আর্চার রিকার্ভের একক ও দলীয় মিলিয়ে চারটি ইভেন্টে খেলবেন।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে শুক্রবার সংবাদ সম্মেলনে ফিলিপিন্সের প্রতিযোগিতা নিয়ে নিজের প্রত্যাশার কথা জানান গত জুনে আর্চারির বিশ্ব চ্যাম্পিয়নশিপসে ব্রোঞ্জ জেতা রোমান।

“এশিয়ান পর্যায়ে আমি এর আগেও স্বর্ণ, রৌপ্য পদক জিতেছি। আশা করি ফিলিপিন্সেও সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে পারব। আগে যে নার্ভাসনেস ছিল, সেটা অনেক কেটে গেছে। এখন আত্মবিশ্বাস আরও বেড়েছে।”

২০১৪ সালে থাইল্যান্ডে হওয়া এশিয়ান গ্র্যান্ড পিক্সের (গ্রাঁ প্রিঁ) রিকার্ভ পুরুষ এককে সোনা জেতা রোমান এ বছর থাইল্যান্ডে হওয়া এশিয়া কাপ-ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং টুর্নামেন্টে (স্টেজ-১) জিতেছিলেন রুপা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক