চোটে পড়ে কমপক্ষে ৬ মাস মাঠের বাইরে সানে

হাঁটুর চোটে জার্মান ফরোয়ার্ড লেরয় সানে ছয় থেকে সাত মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2019, 04:33 PM
Updated : 9 August 2019, 04:33 PM

রোববার ওয়েম্বলি স্টেডিয়ামে লিভারপুলের বিপক্ষে এফএ কমিউনিটি শিল্ড জয়ের ম্যাচে ডান হাঁটুতে চোট পান সানে। বার্সেলোনায় আগামী সপ্তাহে তার অস্ত্রোপচার করানো হবে। আগামী বছরের ফেব্রুয়ারি বা মার্চে ২৩ বছর বয়সী উইঙ্গারকে ফিরে পেতে আশাবাদী গুয়ার্দিওলা।

গুঞ্জন ছিল, এ বছরের গ্রীষ্মকালীন দল-বদলে সিটি ছেড়ে বায়ার্ন মিউনিখে পাড়ি জমাতে পারেন সানে। গত বৃহস্পতিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলির দল-বদলের সময় শেষ হয়।

ওয়েস্ট হ্যামের বিপক্ষে নতুন মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে সানের অবস্থা নিয়ে কথা বলেন গুয়ার্দিওলা।

“সাধারণত এ ধরনের চোটে ছয় থেকে সাত মাস সময় লাগে।”

“আশা করি, ফেব্রুয়ারি বা মার্চে সে আমাদের সঙ্গে ফিরতে পারে। আমি তার দল ছাড়ার কথা ভাবিনি। সব সময় বলেছি, সে আমাদের খেলোয়াড়। আর সে দল ছাড়তে চায় তা আমাকে বলেনি। সব সময় আমি ভেবেছি, সে আমাদের।”

“এটা খারাপ খবর। ... সে তরুণ। আর আশা করি, সে ভালোভাবে সেরে উঠবে। সবাই তাকে সাহায্য করবে, সে একাকী বোধ করবে। যতটা স্বচ্ছন্দ বোধ করা যায় তার জন্য আমরা তাকে সাহায্য করব।”

শনিবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় ওয়েস্ট হ্যামের মুখোমুখি হবে সিটি।

এর আগে লিভারপুলকে টাইব্রেকারে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো এফএ কমিউনিটি শিল্ড ট্রফি জিতে গুয়ার্দিওলার দল।