চোট পেয়ে মাঠের বাইরে মেসি

ছুটি শেষে অনুশীলনে ফিরেই পায়ের পেশিতে চোট পেয়েছেন লিওনেল মেসি। ছিটকে পড়েছেন মাঠের বাইরে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2019, 11:43 AM
Updated : 5 August 2019, 03:25 PM

জাতীয় দলের হয়ে কোপা আমেরিকায় খেলার পর ছুটি কাটিয়ে সোমবার বার্সেলোনার অনুশীলনে যোগ দেন মেসি। তবে কিছুক্ষণ পরেই ডান পায়ে অস্বস্তি বোধ করায় অনুশীলন থেকে নিজেকে সরিয়ে নেন তারকা এই ফুটবলার। পরীক্ষায় পায়ের মাংসপেশিতে চোট ধরা পড়েছে।

দুটি ম্যাচ খেলতে সোমবার বিকালে যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছে বার্সেলোনা দল। তবে চোটের কারণে এই সফরে মেসি যাচ্ছেন না বলে এক বিবৃতিতে জানিয়েছে ক্লাবটি। পুরোপুরি সেরে উঠতে আর্জেন্টাইন তারকার কতদিন লাগতে পারে, সে বিষয়ে কিছু জানানো হয়নি বিবৃতিতে।

ইন্সটাগ্রামে অনুশীলনের একটি ছবি পোস্ট করে মেসি লেখেন, “শুরু করতে মরিয়া ছিলাম আমি। কিন্তু দুঃখজনকভাবে প্রথম অনুশীলন সেশনেই বাধা পেলাম।”

“সমর্থন জানিয়ে বার্তা পাঠানোর জন্য আপনাদের ধন্যবাদ। আমি দলের সঙ্গে এবং যারা যুক্তরাষ্ট্রে আমাদের অনুসরণ করবে তাদের সঙ্গে থাকতে চেয়েছিলাম। কিন্তু এবার হলো না।”

লা লিগা-সেরি আ কাপ নামে শুরু হতে যাওয়া দুই লেগের প্রীতি টুর্নামেন্টের অভিষেক আসরে নাপোলির বিপক্ষে খেলবে বার্সেলোনা। মায়ামিতে বাংলাদেশ সময় আগামী বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটায় শুরু হবে প্রথম ম্যাচ। তিন দিন পর মিশিগানে হবে দ্বিতীয় ম্যাচটি।