বৃষ্টি-বজ্রপাতে স্থগিত বসুন্ধরা-মোহামেডান ম্যাচ

মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ম্যাচটি অতিরিক্ত বৃষ্টি ও বজ্রপাতের কারণে স্থগিত হয়ে যাওয়ায় বসুন্ধরা কিংসের শিরোপা জয়ের অপেক্ষা আরও বাড়ল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2019, 01:47 PM
Updated : 24 July 2019, 01:47 PM

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বুধবার দুই দলের দ্বিতীয় পর্বের ম্যাচটি হালকা বৃষ্টির মধ্যেই শুরু হয়। খেলা চলার মিনিট তিনেক পর ভারী বৃষ্টির সঙ্গে শুরু হয় বজ্রপাতও।

পেশাদার লিগ কমিটির কম্পিটিশন কমিটির ম্যানেজার জাবের বিন তাহের আনসারি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ম্যাচটি স্থগিত করে দেওয়ার কথা জানান।

“অতি বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হলে রেফারি ও খেলোয়াড়েরা মাঠ ছাড়েন। রেফারিরা এক ঘণ্টা অপেক্ষা করার পর মাঠ খেলার উপযোগী না হওয়ায় ম্যাচটি স্থগিত করে দেওয়া হয়েছে। যেখান থেকে ম্যাচটি শেষ হয়েছে, সেখান থেকে পরে শুরু হবে।”

২১ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা বসুন্ধরা বাকি তিন ম্যাচ থেকে তিন পয়েন্ট পেলে অন্য কোনো হিসেব ছাড়াই লিগ শিরোপা জিতবে।

লিগের প্রথম পর্বে মোহামেডানকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছিল বসুন্ধরা কিংস। এবারের লিগে টানা ১৪ ম্যাচ জয়ের রেকর্ডও গড়েছে নবাগত দলটি।

টানা জয়ের আগের রেকর্ডটি ছিল আবাহনী লিমিটেডের। ২০০৯-১০ মৌসুমে লিগ শিরোপা জয়ের পথে টানা ১১ ম্যাচ জিতেছিল তারা।

বুধবার অন্য ম্যাচে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে সাত গোলের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৬-১ ব্যবধানে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে তারা।

নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া সংঘকে ১-০ গোলে হারিয়েছে টিম বিজেএমসি। ১১ পয়েন্ট নিয়ে তলানিতে থাকা বিজেএমসির অবনমন আগেই নিশ্চিত হয়ে গেছে।