নেইমারকে নিয়ে বার্সার কাছ থেকে এখনও ‘প্রস্তাব পায়নি’ পিএসজি

নেইমারের ব্যাপারে বার্সেলোনার কাছ থেকে পিএসজি কোনো আনুষ্ঠানিক প্রস্তাব এখনও পায়নি বলে ইএসপিএন এফসিকে নিশ্চিত করেছে সূত্রগুলো

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 July 2019, 08:57 AM
Updated : 17 July 2019, 08:57 AM

ব্রাজিলের তারকা ফরোয়ার্ডকে কাম্প নউয়ে ফিরিয়ে আনতে বার্সেলোনা ৪ কোটি ইউরো এবং ফিলিপে কৌতিনিয়ো এবং উসমান দেম্বেলেকে পিএসজিকে দেওয়ার প্রস্তাব দিয়েছে বলে মঙ্গলবার স্পেনের গণমাধ্যমে খবর আসে।

যদিও গত দু’দিন দুই পক্ষ খুব নিবিড়ভাবে বিষয়টি নিয়ে কথা বলছে, তবে সূত্রগুলোর দেওয়া তথ্য অনুযায়ী এখনও বার্সেলোনা কোনো প্রস্তাব দেয়নি বলে ইএসপিএন এফসি জানিয়েছে।

নেইমারকে ফিরিয়ে নেওয়ার জন্য বার্সেলোনা যথাযথ আগ্রহ দেখায় কিনা এবং প্রাথমিক পদক্ষেপ নেয় কিনা তা দেখার অপেক্ষায় আছে পিএসজি। ফরাসি চ্যাম্পিয়নরা নগদ অর্থ এবং খেলোয়াড় বিনিময়মূল্যে রাজি হতে পারে। কিন্তু অর্থের পরিমাণ এবং তা কোন খেলোয়াড় হবে সে ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি।

কৌতিনিয়োকে চাইতে পারে পিএসজি; তার সঙ্গে পর্তুগিজ রাইট-ব্যাক নেলসন সেমেদেকেও চাইতে পারে লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা।

নির্ধারিত সময়ের এক সপ্তাহ পর গত সোমবার সকালে প্যারিসে পিএসজির অনুশীলনে ফিরেন নেইমার।

যথাসময়ে নেইমারের অনুশীলনে যোগ না দেওয়া নিয়ে হতাশা জানিয়েছিল পিএসজি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পক্ষ থেকে জানানো হয়েছিল, ব্যক্তিগত কাজের জন্য না আসতে পারার বিষয়টি পিএসজিকে জানানো হয়েছিল আগেই।

প্রাক মৌসুমের প্রস্তুতি প্যারিসেই চালিয়ে যাবেন নেইমার। তার পিএসজি ছাড়ার আগ্রহের বিষয়টি কোপা আমেরিকার আগে থেকে জানতেন জানান পিএসজি কোচ টমাস টুখেল।

“আমি সবকিছুর জন্য প্রস্তুত। আমাদের নমনীয় হতে হবে। আমি তাকে নিয়ে কথা বলতে চাই না। এটা ক্লাবের বিষয়। আমি নাক গলাব না। এটা আমার বিষয় নয়।”