বার্সার জার্সিতে নেইমারের ভিডিও পোস্টে নতুন গুঞ্জন

সামাজিক যোগাযোগের মাধ্যমে নেইমারের একটি পোস্টে তার গায়ে বার্সেলোনার জার্সি থাকায় পিএসজি ছেড়ে তার স্পেনের ক্লাবটিকে ফিরে আসার সম্ভাবনা নিয়ে গুঞ্জন আরও জোরালো হয়েছে। তবে নেইমারের মুখপাত্র জানিয়েছেন, আগামী সোমবার পিএসজির অনুশীলনের যোগ দেবেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 July 2019, 11:25 AM
Updated : 14 July 2019, 12:14 PM

পিএসজির হয়ে প্রাক-মৌসুমের প্রস্তুতিতে এখনও যোগ দেননি নেইমার। চোটের কারণে কোপা আমেরিকায়ও খেলা হয়নি তার।

২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পাঁচ বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন নেইমার। সম্প্রতি তার বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছে।

২৭ বছর বয়সী নেইমারের ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে একটি সাদাকালো ছবি দেখানো হয় যেখানে বার্সেলোনার ব্যাজ লাগানো শার্ট পরা নেইমার আর বাইবেল থেকে উদ্ধৃতি আছে।

ফরাসি দৈনিক লেকিপ নেইমারের ওই ভিডিও সম্পর্কে লিখেছে, পিএসজি স্ট্রাইকারের অস্পষ্ট বার্তার মধ্যে সবাই তার পুরানো ক্লাবের ফেরার গোপন ঘোষণা দেখবে।

তবে নেইমারের মুখপাত্রের বিবৃতির উল্লেখ করে ব্রাজিলিয়ান ওয়েবসাইটগুলো জানায়, ব্যক্তিগত কাজ শেষ হলে স্বাভাবিকভাবে নেইমার ১৫ জুলাই পিএসজিতে হাজির হবেন এবং বিষয়টি কয়েক সপ্তাহ আগে ফরাসি ক্লাবটিকে জানানো হয়েছিল।

এ মাসের শুরুতে বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ নেইমার পিএসজি ছাড়তে চায় বলে দাবি করেছিলেন। তবে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা তাকে বিক্রি করবে না বলেও স্বীকার করেন তিনি।

গত সোমবার প্রাক মৌসুমের প্রস্তুতির শুরুতে উপস্থিত না থাকায় নেইমারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানায় পিএসজি। অবশ্য ব্রাজিল ফরোয়ার্ডের বাবা দাবি করেন, আগে থেকেই এ বিষয় নিয়ে সমঝোতা হয়েছিল; যাতে করে ব্রাজিলের কোপা আমেরিকা জয়ের উৎসবে থাকতে পারেন নেইমার।