জিতেই চলেছে বসুন্ধরা কিংস

বাংলাদেশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে বসুন্ধরা কিংস। আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে লিগে ১৮তম জয় তুলে নিয়েছে নবাগত দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2019, 12:18 PM
Updated : 12 July 2019, 12:18 PM

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে বৃহস্পতিবার ম্যাচ শুরুর আট মিনিট পর ভারী বর্ষণের কারণে দুইদলের ম্যাচটি স্থগিত করে দিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। শুক্রবার বাকি সময়ের খেলা অনুষ্ঠিত হয়। দ্বিতীয়ার্ধে দুই বিদেশি ফরোয়ার্ডের গোলে ৩-০ ব্যবধানে জিতেছে বসুন্ধরা।

প্রথম পর্বে আরামবাগকে ৩-২ গোলে হারানো বসুন্ধরা ১৯ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। তাদের চেয়ে এক ম্যাচ বেশি খেলা আবাহনী লিমিটেড ৫১ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে।

টানা ১২ ম্যাচ জিতে আসা বসুন্ধরাকে প্রথমার্ধে আটকে রাখতে সক্ষম হয় আরামবাগ। দ্বিতীয়ার্ধে আর পারেনি মারুফুল হকের শিষ্যরা। ৫৪তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস দি সিলভার সফল স্পট কিকে এগিয়ে যায় বসুন্ধরা। ডি-বক্সে এক খেলোয়াড়ের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

৬৮তম মিনিটে ডান দিক থেকে বখতিয়ার দুইশবেকভের ক্রস থেকে পাওয়া বল নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সের ভেতর থেকে সহজে ব্যবধান দ্বিগুণ করেন দেনিয়েল কলিনদ্রেস সোলেরা। ৭৬তম মিনিটে কোনাকুনি শটে ব্যবধান আরও বাড়ান কোস্টা রিকার এই ফরোয়ার্ড।

২০ ম্যাচে দশম হারের স্বাদ পাওয়া আরামবাগ ২৬ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে।