৭ গোলের ম্যাচে শেখ জামালকে হারালো ব্রাদার্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে সাত গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2019, 12:44 PM
Updated : 2 July 2019, 12:44 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার ৫-২ গোলে জিতেছে ব্রাদার্স। দুই দলের প্রথম পর্বের দেখায় ১-০ গোলে জিতেছিল শেখ জামাল।

ছয় মিনিটের মধ্যে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় ব্রাদার্স। চতুর্দশ মিনিটে সতীর্থের ক্রস থেকে পাওয়া বল জালে জড়িয়ে আরিফুল ইসলাম শান্ত দলকে এগিয়ে নেওয়ার পর ২০ম মিনিটে সুদানের ফরোয়ার্ড জেমস মগার ফ্রি কিক গোলরক্ষকের গ্লাভস ছুঁয়ে জালে জড়ালে ব্যবধান দ্বিগুণ হয়।

প্রথমার্ধেই দুই গোল করে সমতা ফেরায় শেখ জামাল। গোল দুটি করেন গাম্বিয়ার দুই ফরোয়ার্ড। ২৭তম মিনিটে এমিল সাম্বু হেডে ব্যবধান কমানোর পর ৩৮তম মিনিটে সতীর্থের কাট ব্যাক থেকে পাওয়া বল নিখুঁত শটে জালে জড়িয়ে স্কোরলাইন ২-২ করেন এবু কান্তে।

তিন গোল করে ঘুরে দাঁড়ানো শেখ জামালকে ফের কোণঠাসা করে ফেলে ব্রাদার্স। ৪০তম মিনিটে শান্ত, ৬২তম মিনিটে মগা এবং ৭৮তম মিনিটে মান্নাফ রাব্বীর গোল শেখ জামালের ঘুরে দাঁড়ানো কঠিন করে দেয়।

১৭ ম্যাচে তৃতীয় জয় পাওয়া ব্রাদার্স ১৩ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলে আছে। সপ্তম হারের স্বাদ পাওয়া শেখ জামালের পয়েন্ট ২১।

সাইফ-মোহামেডান ড্র

মঙ্গলবার অন্য ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে শেষ দিকের গোলে সাইফ স্পোর্টিংয়ের সঙ্গে ১-১ ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

প্রথম পর্বে মোহামেডানকে ২-১ গোলে হারিয়েছিল সাইফ স্পোর্টিং।

উজবেকিস্তানের ফরোয়ার্ড ওতাবেক জকিরভের ৩৩তম মিনিটের গোলে এগিয়ে যায় আগের ম্যাচে শেখ রাসেলকে হারিয়ে আসা সাইফ। ৮৩তম মিনিট কাওসার আলি রাব্বী মোহামেডানকে সমতায় ফেরান।

১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে সাইফ। মোহামেডানের পয়েন্ট ১৪।