নেইমার-রবিনিয়োর মতো খেলি: রিয়ালের নতুন ব্রাজিলিয়ান রদ্রিগো

রিয়াল মাদ্রিদে নতুন আসা রদ্রিগো জানেন মূল দলে জায়গা পাওয়ার জন্য প্রতিযোগিতা অনেক। তবে সমর্থকদের সঙ্গে আনুষ্ঠানিক পরিচয় পর্বে এসে নিজের দাবিও জানিয়ে রাখলেন তরুণ এই ব্রাজিলিয়ান। দাবি করলেন, নেইমার ও রবিনিয়োর মতো খেলেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2019, 09:07 AM
Updated : 19 June 2019, 09:17 AM

ফুটবল কিংবদন্তি পেলে ও বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার নেইমারের সাবেক ক্লাব সান্তোসে বেড়ে ওঠা রদ্রিগোর। ১৮ বছর বয়সী এই খেলোয়াড়কে নিতে গত বছর সান্তোসের সঙ্গে সাড়ে চার কোটি ইউরোর চুক্তি করেছিল রিয়াল।  

জিনেদিন জিদানের দলে জায়গা পেতে যে লড়াই করতে হবে, তা ভালো করে জানেন রদ্রিগো। মঙ্গলবার রিয়াল সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয় তাকে।

“আমি দ্রুত গতির একজন ফরোয়ার্ড। গোল করি এবং খেলা তৈরি করি। আমি ব্রাজিলিয়ান এবং আমরা এমনই। কিছুটা রবিনিয়ো, নেইমারের মতো খেলি।”

“সব সময় বিশ্বের সেরা খেলোয়াড়রা মাদ্রিদ দলে থাকবে। ক্লাব যা চায় আমি তাই করতে প্রস্তুত। সিনিয়র টিম বা কাস্তিয়া যেখানেই খেলাতে চায়, খেলতে প্রস্তত।”

গত বছর সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে দক্ষিণ আমেরিকার ক্লাব পর্যায়ের সর্বোচ্চ টুর্নামেন্ট কোপা লিবার্তাদোরেসে গোল করা রদ্রিগোর মনে হচ্ছে রিয়ালে তার প্রথম মৌসুমটা খুব মসৃণ হবে না। গত বছর রিয়ালে যোগ দেওয়া স্বদেশি ভিনিসিউস জুনিয়রের কাছ থেকে বিষয়গুলো জেনেছেন তিনি।

“ভিনিসিউস আমাকে বলেছে, অন্য যেকোনো জায়গার চেয়ে এখানে চাপ বেশি এবং আমাকে ধৈর্য ধরতে হবে। আমি তরুণ এবং ধৈর্য ধরব। বিষয়গুলোর উন্নতি স্বাভাবিকভাবে হবে।”

“ইউরোপে আমার প্রথম মৌসুমে হয়ত কঠিন মুহূর্ত আসতে পারে কিন্তু আমি তার জন্য প্রস্তুত। অনেক আনন্দময় মুহূর্ত পাওয়ার ব্যাপারে আমি নিশ্চিত।”