কথা বলতে পুলিশ সদরদপ্তরে নেইমার

নেইমারের বিরুদ্ধে ধর্ষণের ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগকারী নারীর একান্ত ব্যক্তিগত বার্তা প্রকাশের অভিযোগ ওঠার পর তার সঙ্গে কথা বলেছে দেশটির পুলিশ। এজন্য পিএসজির এই ফরোয়ার্ডকে যেতে হয়েছিল রিও দে জেনেইরো পুলিশের প্রধান কার্যালয়ে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2019, 08:08 AM
Updated : 7 June 2019, 11:42 AM

ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন এর আগে জানিয়েছিল, সামাজিক যোগাযোগের মাধ্যমে ওই নারীর অনুমতি না নিয়ে প্রকাশ করা ছবি এবং বার্তার বিষয়ে কথা বলতে কর্তৃপক্ষ নেইমারকে ডেকেছে।

নেইমার স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ কার্যালয়ে যান। কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচে পাওয়া ডান গোড়ালির চোটে কোপা আমেরিকা থেকে ছিটকে পড়া নেইমার তাকে সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

“আমাকে সমর্থনের জন্য এবং সবাই যে বার্তা পাঠিয়েছে তার জন্য আমি শুধু ধন্যবাদ জানাতে চাই।”

নাজিলা ত্রিনদাদে মেন্দে দি সৌজা নামের এক নারীর অভিযোগ, গত ১৫ মে প্যারিসের একটি হোটেলে নেইমার তাকে ধর্ষণ করেন।

ধর্ষণের অভিযোগটি নিয়ে তদন্ত হচ্ছে সাও পাওলোতে যেখানে দি সৌজা আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেন। তার মেডিকেল পরীক্ষা করা চিকিৎসক বৃহস্পতিবার সাও পাওলোর পুলিশকে তার প্রতিবেদন দেন।

নেইমার তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে জানিয়েছিলেন, তাদের মধ্যে যা হয়েছিল, দুজনের সম্মতিতেই হয়েছিল। তিনি দাবি করেন, তিনি ওই নারীর বার্তাগুলো প্রকাশ করেছিলেন এটা দেখাতে যে, কথিত ধর্ষণের ঘটনার পরও তিনি তাকে বন্ধুত্বপূর্ণ বার্তা পাঠান।

নাজিলা ত্রিনদাদে মেন্দেস দি সৌজা নামের ওই নারী ব্রাজিলের একটি টিভিকে দেওয়া সাক্ষাৎকারে জানান, নেইমারের সঙ্গে যৌন মিলনে তার সম্মতি ছিল, কিন্তু যখন তিনি বলেন এটা করতে পারবেন না কারণ নেইমারের কাছে কোনো কনডম নেই, তখন সে ‘আগ্রাসী’ হয়ে ওঠে।

“যখন আমি তাকে জিজ্ঞেস করলাম, কনডম এনেছে কিনা, সে বলল-না। আমিও তাকে বললাম তাহলে কিছু হবে না। কিন্তু সে কথা শুনল না এবং ওই ঘটনা ঘটাল। আমি তাকে বললাম থামো, থামো, না! থামো, কিন্তু সে বেশি কিছু বলল না, শুধু ওই কাজই করল।”