ছয় গোলের ম্যাচে মোহামেডান-ব্রাদার্সের ড্র

প্রথমার্ধে তিন গোল করে টানা তৃতীয় জয়ের সম্ভাবনা জাগিয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে তিন গোল করে মোহামেডানের জয়ের আশা গুঁড়িয়ে দিয়েছে ব্রাদার্স ইউনিয়ন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2019, 12:27 PM
Updated : 22 May 2019, 12:31 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে  বুধবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে দুই দলের দ্বিতীয় পর্বের ম্যাচটি ৩-৩ সমতায় শেষ হয়। গত জানুয়ারিতে লিগের প্রথম পর্বে ব্রাদার্সের কাছে ১-০ গোলে হেরেছিল মোহামেডান।

টিম বিজেএমসি ও আরামবাগ ক্রীড়া সংঘকে আগের দুই ম্যাচে হারিয়ে আসা মোহমেডান প্রথমার্ধেই তিন গোল করে চালকের আসনে বসে যায়। ২৩তম মিনিটে সুলেমানে দিয়াবাতের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে ডান পায়ে নিয়ন্ত্রণে নিয়ে কোনাকুনি ভলিতে লক্ষ্যভেদ করেন তকলিস আহমেদ।

প্রথমার্ধের শেষ দিকে দুই গোল করে ব্রাদার্সকে কোণঠাসা করে ফেলে মোহামেডান। ৪২তম মিনিটে দিয়াবাতের বাড়ানো বলে ইউসুফ সিফাতের শট গোলরক্ষক ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি; ফিরতি শটে লক্ষ্যভেদ করেন সিফাতই।

দুই মিনিট পর শ্যামল বেপারীর বাড়ানো বল ব্রাদার্সের ডিফেন্ডার আশরাফুল করিম বিপদমুক্ত করতে না পারলে পেয়ে যান সিফাত। সুযোগ কাজে লাগাতে ভুল করেননি এই মিডফিল্ডার।

৬৯তম মিনিটে সতীর্থের ক্রসে মানাফ রাব্বীর প্লেসিং শট জালে জড়ালে ম্যাচে ফেরে ব্রাদার্স। ৮২তম মিনিটে শফিকুল ইসলামের গোলে স্কোরলাইন ৩-২ হলে জমে ওঠে ম্যাচ।

দ্বিতীয়ার্ধে ছন্দ হারানো মোহামেডানের জালে ৮৮তম মিনিটে রাব্বী ফের গোল করলে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে ব্রাদার্স।

১৫ ম্যাচে তিন জয় ও চার ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে মোহামেডান। ১৪ ম্যাচে ৯ পয়েন্ট ব্রাদার্সের।

বুধবার অন্য ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে সাইফ স্পোর্টিংকে ১-১ ড্রয়ে রুখে দিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে সাইফ। ২০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আরামবাগ।